ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

বিয়ের ঘোষণার পরও ভেঙে গেল তেজস্বীর প্রেম!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ২৬ জুন ২০২৪   আপডেট: ১৫:৫৫, ২৬ জুন ২০২৪
বিয়ের ঘোষণার পরও ভেঙে গেল তেজস্বীর প্রেম!

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১৫তম আসরে বিজয়ী হন তেজস্বী প্রকাশ। জয়ী হওয়ার কয়েক দিন পরই তেজস্বীর বাবা ঘোষণা দেন—‘অভিনেতা করন কুন্দ্রাকে বিয়ে করতে যাচ্ছে তেজস্বী।’ কিন্তু ভেঙে গেল এ জুটির প্রেম! নিউজ১৮ এ খবর প্রকাশ করেছে।

তেজস্বী-করনের ঘনিষ্ঠ একটি সূত্র নিউজ১৮-কে বলেন, ‘কিছু দিন আগে তেজস্বী ও করন কুন্দ্রার ঝগড়া হয়। এরপর তারা আলাদা হয়ে যাওয়া সিদ্ধান্ত নেন। ঠিক কি কারণে সম্পর্কের জটিলতা তৈরি হয় তা এখনো অজানা।’

বিগ বসের ঘরে করন ও তেজস্বী

এক মাস আগে করন-তেজস্বীর প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। খুব শিগগির এ নিয়ে কথা বলবেন তারা। এসব তথ্য উল্লেখ করে সূত্রটি বলেন, ‘জনপ্রিয় জুটি হিসেবে তেজস্বী ও করন গত তিনটি বছর উপভোগ করেছেন। হঠাৎ তাদের বিচ্ছেদের খবরটি ভক্তদের মেনে নেওয়া কঠিন। এখনো তারা বিচ্ছেদের ঘোষণা দেননি। তবে খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানাবেন।’

‘বিগ বস ১৫’ আসরে প্রতিযোগী ছিলেন করন কুন্দ্রা। তিনি এই প্রতিযোগিতায় তৃতীয় অবস্থানে ছিলেন। বিগ বসের ঘরে করনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তেজস্বী প্রকাশ। গ্র্যান্ড ফিনালে শেষ হলেও এ জুটির প্রেম শেষ হয়নি! বরং তারা তাদের প্রেম পরিণয় দেওয়ার পরিকল্পনা করেন। কিন্তু হঠাৎ তাদের চলার পথে ছন্দপতন ঘটেছে।

সংগীত পরিবারের সন্তান তেজস্বী। কিন্তু পেশা হিসেবে অভিনয়কে বেছে নেন তিনি। এই টেলি সুন্দরী ছিলেন প্রকৌশলীর ছাত্রী। মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রনিকস আর টেলিকমিউনিকেশনস বিষয়ে ডিগ্রি নিয়েছেন। একটি সংস্থায় চাকরিও করতেন তেজস্বী। কিন্তু অভিনয়জগতের হাতছানি এড়াতে পারেননি তিনি। তাই একসময় চাকরি ছেড়ে পাকাপাকি অভিনয়জগতে পা রাখেন।

২০১২ সালে লাইফ ওকের ‘২০১২’-এর মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন তেজস্বী। এরপর ‘সংস্কার: ধরোহর আপনো কি’, ‘স্বরাগিনী: জোড়ে রিস্তো কে সুর’, ‘পহরেদার পিয়া কি আর সিলসিলা বদলেতে রিস্তো কা’ ধারাবাহিকে দেখা গেছে তাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়