ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

আমি গাঁজা খেতাম, এটা আমার ভুল ছিল: নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ২৭ জুন ২০২৪   আপডেট: ১৫:৪৭, ২৭ জুন ২০২৪
আমি গাঁজা খেতাম, এটা আমার ভুল ছিল: নওয়াজউদ্দিন সিদ্দিকী

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। শক্তিমান অভিনেতা হিসেবে নিজেকে প্রমাণ করতে প্রায় দুই দশক সময় লেগেছে। ছোট চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন নওয়াজউদ্দিন। যদিও তার এই জার্নিটা মসৃণ ছিল না।

সবকিছু পেছনে ফেলে নওয়াজউদ্দিন অর্জন করেছেন খ্যাতি ও অর্থ-বিত্ত। অভিনয়ই তার ধ্যান-জ্ঞান। কিন্তু জীবনের এক পর্যায়ে গাঁজা খেতেন নওয়াজউদ্দিন। রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টে হাজির হয়ে এ তথ্য জানান তিনি।

এ আলাপচারিতায় নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, ‘আমি কিছু লোকের সঙ্গে মিশতাম, তারা ধূমপান (গাঁজা) করতো। ফলাফল, আমিও ধূমপান শুরু করি। পরে উপলদ্ধি করি, আমি এটি প্রচার করতে চাই না। এটা আমার ভুল ছিল, এজন্য আমি ক্ষমা চাই।’

নওয়াজউদ্দিনের সাক্ষাৎকারটি ইউটিউব চ্যানেলে প্রকাশের পর বেশ চর্চা চলছে অন্তর্জালে। তার অকপট স্বীকারোক্তি ও ক্ষমা চাওয়ার বিষয়টিকে সম্মানের দৃষ্টিতে দেখছেন তার ভক্ত-অনুরাগীরা।

অনেক কাঠখড় পুড়িয়ে আজকের অবস্থানে নওয়াজ। ১৯৯৯ সালে আমির খান অভিনীত ‘সারফারোশ’ সিনেমায় খুব অল্প সময়ের জন্য তাকে দেখা যায়। এরপর অনেক সিনেমাতেই ছোটখাটো চরিত্রে পর্দায় হাজির হয়েছেন।

রাজকুমার হিরানির ‘মুন্না ভাই এমবিবিএস’ সিনেমায় একজন পকেটমারের চরিত্রে অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন। তবে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমার মাধ্যমে আলাদা পরিচিতি পান তিনি। পরবর্তী সময়ে ‘লাঞ্চবক্স, ‘মাঝি: দ্য মাউন্টেন ম্যান’, ‘বজরঙ্গি ভাইজান’সহ বেশকিছু সিনেমায় তার অভিনয় প্রতিভার প্রমাণ রেখেছেন।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়