ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

ছেলেকে নিয়ে সবুজের কোলে পরীমণি

প্রকাশিত: ১৬:১০, ২৭ জুন ২০২৪   আপডেট: ১৬:১২, ২৭ জুন ২০২৪
ছেলেকে নিয়ে সবুজের কোলে পরীমণি

ঢাকাই সিনেমার গ্ল্যামার কন্যা পরীমণি। বর্তমানে সন্তান আর অভিনয় নিয়েই তার সব ব্যস্ততা। কদিন আগে একমাত্র সন্তান পূণ্যকে নিয়ে গ্রামের বাড়ি গিয়েছেন পরীমণি। অবকাশ যাপনে গিয়ে সন্তানকে নিয়ে ভালোলাগার মুহুর্তগুলো ক্যামেরাবন্দি করেছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলেকে নিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন পরীমণি। বৃহস্পতিবার (২৭ জুন) ফেসবুকে প্রকাশ করা সেসব ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘পরীর ডানা।’ ছবিতে পূণ্যকে নিয়ে সবুজের সঙ্গে মিশে আছেন পরীমণি।

ভক্ত-অনুরাগীরা পরীমণির এই ছবিগুলো লুফে নিয়েছেন। বিভিন্ন ধরনের মন্তব্য করছেন তারা। রিয়া মনি নামে একজন লিখেছেন, ‘অসম্ভব সুন্দর। আপনার সন্তানের জন্য ভালোবাসা রইলো।’ সালমা জাহান লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর মুহূর্ত। মাশাআল্লাহ্।’ তৈয়বুর রহমান লিখেছেন, ‘ওয়াও অসাধারণ। ভালোবাসা রইল।’

রিমা নামে আরেকজন ভক্ত লিখেছেন, ‘মাশাআল্লাহ্ মা-ছেলের প্রাণবন্ত হাসি।’ জান্নাত লিখেছেন, ‘অসাধারণ সুন্দর লাগছে মা-ছেলেকে।’

প্রসঙ্গত, পরীমণি ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজের কাজ করছেন। এটি নির্মাণ করছেন ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামে একটি চরিত্রে। এ ছাড়াও ওপার বাংলার একটি সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়