ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

বিয়ের পর প্রথম জন্মদিনে ঢাকায় পরমব্রত

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ২৭ জুন ২০২৪  
বিয়ের পর প্রথম জন্মদিনে ঢাকায় পরমব্রত

ওপার বাংলার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। আজ ২৭ জুন এই অভিনেতার জন্মদিন। বিশেষ এই দিনটি তার ঢাকায় কাটছে। যদিও গতকাল রাতেই ঘরোয়া পরিবেশে তার জন্মদিন পালিত হয়েছে বলে জানিয়েছেন অভিনেতার স্ত্রী পিয়া চক্রবর্তী। 

বিয়ের পর পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রথম জন্মদিন আজ। এ দিন তিনি পিয়া চক্রবর্তীর কাছ থেকে উপহারসহ পেয়েছেন বিশেষ শুভেচ্ছা। ইনস্টাগ্রামে পিয়া লিখেছেন, শুভ জন্মদিন পরমব্রত। এবার মেনে নাও এবং স্বীকার করো আমি তোমার অনেক সুন্দর ছবি তুলি। জন্মদিনের ভালোবাসা। পাশে থাকার জন্য ধন্যবাদ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে পরমকে নিয়ে আর্টিকেল লিখেছেন পিয়া চক্রবর্তী। সেখানে তিনি লিখেছেন: 

‘বিয়ের পরে প্রথম জন্মদিন। ঠিকই। কিন্তু সবাই জানে, পরম নিজের কাজ কতটা ভালোবাসে। ওর কাজ থেমে থাকে না। তাই জন্মদিনে ওর এবার বাড়িতে থাকা হচ্ছে না। সকালেই ও ঢাকার উদ্দেশ্যে রওনা দিচ্ছে। সে জন্য জন্মদিনে আলাদা কোনো পরিকল্পনা নেই। ... তবে জন্মদিনের আগের রাতটা আমরা একসঙ্গে কাটিয়েছি। বাড়িতেই ছোট আয়োজন করেছিলাম। খুব কাছের কয়েকজন পারিবারিক বন্ধুবান্ধব এসেছিলেন। সামান্য খাওয়াদাওয়া ও গান-বাজনার মধ্যে দিয়ে দিনটা কাটালাম। ... তবে একটা জিনিস লক্ষ্য করেছি, নিজের জন্মদিনের পরিকল্পনা ও নিজে করতে পছন্দ করে না। বন্ধুরা মিলে যদি ওর জন্মদিনের আয়োজন করে দেয়, পরমের সেটা খুব পছন্দ। গত কয়েক বছর ধরে এমনভাবেই ও জন্মদিনটা কাটায়। তবে এই উদযাপন ছোট করে হবে নাকি বড় করে, সেটা কাজের চাপের ওপর নির্ভর করে। তবে হ্যাঁ, খাওয়াদাওয়ার সঙ্গে কোনো আপস হয় না। যেমন পাঁঠার মাংসটা হবেই প্রতি বছর।’

জন্মদিনে খাওয়াদাওয়া তো হলো কিন্তু কী উপহার পেলেন পরমব্রত? ‘যেহেতু গান আমাদের জীবন জুড়ে রয়েছে, তাই গানের সঙ্গে জড়িয়ে আছে এমনই একটি উপহার ওকে দিয়েছি। ওর সবসময়ের সঙ্গী হলো ইয়ারপড। যাই করুক, সবসময় কানে ইয়ারপড দিয়ে গান শুনতে ভালোবাসে ও। জন্মদিনে ওকে ওর পছন্দসই একটা ইয়ারপড উপহার দিয়েছি।’ লিখেছেন পিয়া চক্রবর্তী। 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়