ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

তৌসিফ বললেন, এটি ক্যারিয়ারের সেরা কাজ হতে যাচ্ছে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ২৭ জুন ২০২৪  
তৌসিফ বললেন, এটি ক্যারিয়ারের সেরা কাজ হতে যাচ্ছে

টিভি নাটকের দর্শকপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। তার অভিনীত আলোচিত নাটক ‘রূপকথা’। বড় বাজেটে নির্মিত হয়েছে নাটকটি। এটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। তবে এটিকে সিনেমা-ই বলতে চান পরিচালক!

শুক্রবার (২৮ জুন) দুপুরে সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। কাজটির জন্য সর্বোচ্চ পরিশ্রম করেছেন তিনি। এ অভিনেতার মতে— এটি তার ক্যারিয়ারের সেরা কাজ হতে যাচ্ছে।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তৌসিফ মাহবুব বলেন, “ঈদে যে কয়টা কাজ করেছি সেগুলো থেকে অনেক ভালো সাড়া পেয়েছি, এরমধ্যে একটা নাটক তো এখনো ট্রেন্ডিংয়ে। কিন্তু ‘রূপকথা’ কাজটির জন্য আমি অনেক দিন ধরে অপেক্ষা করছিলাম। ‘অল টাইম দৌড়ের উপর’-এর পর আর কোনো কাজ নিয়ে এতটা এক্সাইটেড ছিলাম না, এমনকি এতটা পরিশ্রমও করিনি। টানা ১৩ দিন শুট করেছি। এমনও হয়েছে কাজটা ভালো করার জন্য তিন দিন আগেই আমি লোকেশনে চলে গিয়েছিলাম, যেন কোনো কমতি না হয়।”

‘কাজটি ভালো করতে যতটুকু এফোর্ট দেওয়া প্রয়োজন তারচেয়েও বেশি দেওয়ার চেষ্টা করেছি। এমনকি, ১৩ দিন শুট করলেও সাধারণত রেগুলার নাটকের জন্য যে পারিশ্রমিক নেই তারচেয়েও কম পারিশ্রমিক নিয়েছি। চেয়েছি আমার পারিশ্রমিকের ওই বাজেটটাও যেন মূল কাজে ব্যবহার হয়। চেষ্টার কমতি রাখিনি। অনেক আশাবাদী আমি, বাকিটা দর্শক দেখার পরই বলুক।’ বলেন তৌসিফ মাহবুব।

গল্পের রূপকথার মতো প্রেম এখন আর পর্দায় দেখা না গেলেও ঠিক সেরকম প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রূপকথা’। এতে তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কেয়া পায়েল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়