ঢাকা     রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

গ্লাভসের মতো লেগে থাকা জাহ্নবীর গাউনের মূল্য প্রায় ৪ লাখ টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ২৮ জুন ২০২৪   আপডেট: ০৮:৫৮, ২৮ জুন ২০২৪
গ্লাভসের মতো লেগে থাকা জাহ্নবীর গাউনের মূল্য প্রায় ৪ লাখ টাকা

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। বেশ আগে বলিউডে পা রেখেছেন তিনি। কাজ ও ব্যক্তিগত কারণে বছরজুড়ে আলোচনায় থাকেন। অন্য তারকাদের মতো জাহ্নবী কাপুরও নানারকম ফ্যাশনে নজর কাড়েন ভক্তদের। শুধু তাই নয়, ব্যয়বহুল পোশাক পরেও আলোচনায় উঠে আসেন এই তারকা সন্তান।

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নেন জাহ্নবী কাপুর। এ ফটোশুটের বেশ কিছু ছবি তারকা ফ্যাশন স্টাইলিস্ট অ্যামি প্যাটেল তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সোনালি রঙের গাউনে রূপের দ্যুতি ছড়াচ্ছেন জাহ্নবী, যা দেখে ভূয়সী প্রশংসা করছেন তার ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি গাউনটির মূল্য নিয়েও শুরু হয়েছে জোর চর্চা।

 

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, লম্বা গাউনটি জাহ্নবীর শরীরে গ্লাভসের মতো লেগে আছে। বিলাসবহুল গাউনটি ‘ফ্রান্সেস্কা গাউন’ নামে পরিচিত। এটি ডিজাইন করেছেন গ্লোবাল ফ্যাশন মাভেন রাচেল গিলবার্ট। ভারী এবং জটিল অলংকরণ গাউনটিকে অন্য স্তরে নিয়ে গিয়েছে। জাহ্নবীর পরনের গাউনটির মূল্য ২ লাখ ৭৫ হাজার ২৩৫ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ ৮৭ হাজার টাকার বেশি)।

 

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে ২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি।

 

জাহ্নবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। শরণ শর্মা নির্মিত এ সিনেমায় জাহ্নবীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রাজকুমার রাও। গত ৩১ মে মুক্তি পায় এটি। তবে বক্স অফিসে সুবিধা করতে পারেনি সিনেমাটি।

বর্তমানে জাহ্নবীর হাতে বেশ ক’টি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘উলাজ’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়