ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নতুন গাড়ি ক্রয়: শাকিবকে জড়িয়ে চর্চা, নীরবতা ভাঙলেন অপু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ২৮ জুন ২০২৪   আপডেট: ১৮:৪০, ২৮ জুন ২০২৪
নতুন গাড়ি ক্রয়: শাকিবকে জড়িয়ে চর্চা, নীরবতা ভাঙলেন অপু

হাভাল ব্র্যান্ডের নতুন গাড়ি কিনেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। মূলত, নতুন গাড়ির সঙ্গে তোলা অপুর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি হাভাল বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে প্রথম পোস্ট করা হয়।

এরপর শুরু হয় চর্চা। নেটিজেনদের কারো কারো প্রশ্ন এত টাকা কোথায় পান অপু বিশ্বাস? কেউ কেউ মন্তব্য করেন, গাড়িটি শাকিব খান উপহার দিয়েছেন। গত কয়েক দিন ধরে বিষয়টি নিয়ে জোর চর্চা চললেও নীরব ছিলেন অপু বিশ্বাস। এবার নীরবতা ভাঙলেন এই অভিনেত্রী।

জানা যায়, হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের গাড়িটির বর্তমান বাজারমূল্যর ৪২-৪৫ লাখ টাকা। নতুন গাড়ি কেনার অর্থের উৎস ব্যাখ্যা করে অপু বিশ্বাস বলেন, ‘আপনারা সবাই জানেন আমার লাল রঙের একটি অডি গাড়ি ছিল। মূলত, সেটি বিক্রি করেই আমার এই নতুন গাড়িটি কেনা। অডি গাড়িটি বিক্রি করে হাভাল ব্র্যান্ডের জলিয়ন মডেলের সাদা রঙের গাড়িটি নিয়েছি। পাশাপাশি আগের গাড়ি বিক্রি করে যে টাকা পেয়েছি, সেটা থেকে নতুন গাড়ি কেনার পরও কিছু টাকা সেভিংস করেছি।’

নেটিজেনদের অনেকের দাবি, গাড়িটি অপুকে উপহার দিয়েছেন শাকিব খান। এ বিষয়টি ব্যাখ্যা করে অপু বিশ্বাস বলেন, ‘আমি বুঝি না, বারবার শাকিবকে জড়িয়েই কেন মানুষের কথা বলতে হবে? আসলে এইসব এখন আমার আর ভালো লাগে না। এক কথায় বলব, আমার গাড়ি কেনা নিয়ে শাকিব খানকে জড়িয়ে যা বলা হচ্ছে, তা ভিত্তিহীন।’

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল শাড়ি’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক সায়মন সাদিক। বন্ধন বিশ্বাস পরিচালিত এই সিনেমা গত বছর মুক্তি পায়। বর্তমানে অপু বিশ্বাসের হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়