ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘সফলতার শেষ নেই, ব্যর্থতাই কখনো চূড়ান্ত নয়’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২৯ জুন ২০২৪   আপডেট: ০৮:১৯, ২৯ জুন ২০২৪
‘সফলতার শেষ নেই, ব্যর্থতাই কখনো চূড়ান্ত নয়’

তামিল সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। অভিনয় ক‌্যারিয়ারে অনেক ব‌্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি নিজেই রাজনৈতিক দলও গঠন করেছেন। আগে থেকেই নানা সামাজিক কার্যক্রমে অংশ নিতেন বিজয়। রাজনৈতিক দল গঠনের পর তা আরো বেড়েছে।

তামিল নাড়ুতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন বিজয়। সেখানে রাজ্যের নানা পরিস্থিতি নিয়ে যেমন কথা বলেন, তেমনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে সঠিক জীবন গঠনের জন্য পরামর্শমূলক বক্তব্যও দেন বিজয়।

বক্তব্যের শুরুতে থালাপাতি বিজয় বলেন, ‘কারণ যাইহোক না কেন, যেকোনো মূল্যেই হোক নিজের পরিচয় হারানো যাবে না। আমি এখন কেন এই কথা বলছি? এর কারণ আমাদের রাজ্যে মাদকের ব্যবহার বেড়ে গেছে। বিশেষ করে তরুণরা মাদকের ব্যবহার বেশি করছেন। একজন বাবা, রাজনীতিবিদ হিসেবে বিষয়টি নিয়ে আমি লজ্জিত। এ দায় সরকারকে নিতে হবে।’

পরীক্ষায় যেসব শিক্ষার্থীরা ভালো ফল করতে পারেনি, তাদের হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে বিজয় বলেন, ‘সফলতার শেষ নেই এবং ব্যর্থতাই কখনো চূড়ান্ত নয়।’

থালাপাতি বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লিও’। গত বছরের ১৯ অক্টোবর বিশ্বের ৫ হাজার ৬০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি। মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমার তালিকায় শীর্ষে জায়গা করে নেয় এটি।

বর্তমানে ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিজয়। সিনেমাটিতে আরো অভিনয় করছেন মীনাক্ষী চৌধুরী, প্রশান্ত, প্রভু দেবা, স্নেহা, যোগী বাবু প্রমুখ। আগামী ৫ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্র: পিঙ্কভিলা

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়