ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

নানির সঙ্গে নাচলেন, শেষ রাতে কাঁদলেনও রুক্মিণী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ৩০ জুন ২০২৪   আপডেট: ১১:০৬, ৩০ জুন ২০২৪
নানির সঙ্গে নাচলেন, শেষ রাতে কাঁদলেনও রুক্মিণী

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র। গত ২৭ জুন ছিল তার জন্মদিন। ৩৩ বছরে দিয়েই জমিয়ে পার্টি করেন তিনি। বিশেষ দিনটি কাছের মানুষ, বন্ধু-বান্ধব আর বেশকিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের নিয়ে পার্টি করেছেন রুক্মিণী। এ পার্টিতে উপস্থিত ছিলেন তার মা, হবু শাশুড়ি মা, দেবসহ অনেকে।

রুক্মিণীর জন্মদিনের পার্টিতে মধ্যমণি ছিলেন তার নানা-নানি। অভিনেত্রী নিজেই তার জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তারই দুটো ছবিতে নানা-নানিকে দেখা যায়। একটি ভিডিওতে বৃদ্ধা নানির সঙ্গে ধীরগতিতে নাচতে দেখা যায় রুক্মিণীকে।

রুক্মিণী তার এই পোস্টে লেখেন, ‘আমার এবারের জন্মদিনটি নানা কারণেই আমার কাছে স্পেশাল আর চিরকাল এটা স্মরণীয় হয়ে থাকবে। সবচেয়ে ভালো ছিল আমার নানা-নানির সঙ্গে জন্মদিন উদযাপন করা, নানির সঙ্গে নেচেছি। কোভিডের ৪ বছর পর প্রথমবার তারা আমার জন্মদিন উদযাপন করতে এসেছিলেন। শেষ রাতের দিকে আনন্দ অশ্রুতে ডুবেছিলাম।’

২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন রুক্মিণী মৈত্র। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা। এ জুটির পর্দার রসায়ন ব্যক্তিগত জীবনেও গড়িয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়