ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘নারী শিল্পীর সঙ্গে পরিচালকের ঘনিষ্ঠতার কারণে আমার দৃশ্যগুলো ফেলে দিয়েছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ১ জুলাই ২০২৪   আপডেট: ১৬:১৫, ১ জুলাই ২০২৪
‘নারী শিল্পীর সঙ্গে পরিচালকের ঘনিষ্ঠতার কারণে আমার দৃশ্যগুলো ফেলে দিয়েছে’

ঈদুল আজহা উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘ময়ূরাক্ষী’ সিনেমা। ইয়ামিন হক ববি অভিনীত সিনেমাটি মুক্তির পর দর্শক মহলে সাড়া ফেলতে ব্যর্থ হয়। এরই মধ্যে নির্মাতা রাশিদ পলাশের সঙ্গে দ্বন্দ্বে জড়ান ববি। সিনেমাটিতে ববিকে সঠিকভাবে উপস্থাপনা করতে পারেননি বলেও অভিযোগ তার। শুধু তাই নয়, পলাশের গায়ে হাত তোলারও খবর পাওয়া গেছে।

পলাশের সঙ্গে দ্বন্দ্বের কারণ জানতে চাইলে ববি গণমাধ্যমে বলেন, পলাশের সঙ্গে দ্বন্দ্বের কিছুই নেই। আমার সঙ্গে পুরোপুরি প্রতারণা করা হয়েছে। কারণ সিনেমাটিতে আমাকে ৮ লাখ টাকা পারিশ্রমিক দেওয়ার কথা থাকলেও তা এখনো দেওয়া হয়নি। খোঁজ নিয়ে জেনেছি, আমার টাকা সে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিয়েছে ঠিকই; কিন্তু আমাকে দেয়নি। সিনেমার আরও অনেক শিল্পীর সঙ্গে এমন ঘটনা ঘটিয়েছে পলাশ।

অন্য এক নারী শিল্পীর সঙ্গে পলাশের ঘনিষ্ঠ সম্পর্কের তথ্য জানিয়ে ববি বলেন, সিনেমায় আমাকে যেভাবে উপস্থাপন করা হয়েছে, শুটিংয়ের সঙ্গে তার কোনো মিল খুঁজে পাইনি। আমার অনেক গুরুত্বপূর্ণ দৃশ্য এডিটিংয়ে কেটে দেওয়া হয়েছে। শুনেছি, এক নারী সহশিল্পীর সঙ্গে পরিচালকের ঘনিষ্ঠ সম্পর্কের কারণে আমার দৃশ্যগুলো ফেলে দিয়েছে। শুধু আমার একার নয়, প্রযোজনা প্রতিষ্ঠান ও সিনেমার অন্য শিল্পীদের সঙ্গে প্রতারণা করেছে পলাশ।

ক্ষোভ প্রকাশ করে ববি বলেন, একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিনেমাটির গল্প, এত সুন্দর একটি গল্প পরিচালকের দুর্বল নির্মাণের জন্য নষ্ট হয়ে গেল। শুনেছি, পলাশ বলছে আমি নাকি ৩ লাখ টাকায় সিনেমায় সাইন করেছি। অথচ আমি অনেক ডকুমেন্ট দিতে পারি আমার প্রকৃত পারিশ্রমিক কত। ৮ থেকে ১০ লাখ টাকায় আমি সিনেমা করে থাকি, এটা ইন্ডাস্ট্রির সবাই জানে। কিন্তু নিজের দুর্বলতা ঢাকার জন্য পলাশ বিভিন্ন জায়গায় মিথ্যা তথ্য দিচ্ছে।

প্রেম ও প্রতারণার সত্যি ঘটনা অবলম্বনে ‘ময়ূরাক্ষী’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। এতে ববির বিপরীতে রয়েছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। এ ছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি প্রমুখ।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়