ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

ভেবেছিলাম আমার জীবনের গল্প শেষ: সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২ জুলাই ২০২৪   আপডেট: ১২:৫৩, ২ জুলাই ২০২৪
ভেবেছিলাম আমার জীবনের গল্প শেষ: সুস্মিতা সেন

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। গত বছরের শুরুর দিকে তার মেজর হার্ট অ্যাটাক হয়েছিল। তবে এ যাত্রায় বেঁচে যান এই প্রাক্তন বিশ্ব সুন্দরী। কিন্তু সেই সময়টি সুস্মিতার জীবনে গভীরভাবে দাগ কেটে আছে। সেই সময়ে সুস্মিতা ভেবেছিলেন— ‘তার জীবনের গল্প এখানেই শেষ।’

ভারতে প্রতি বছর ১ জুলাই ন্যাশনাল ডক্টরস ডে পালিত হয়। এ উপলক্ষে একটি ভিডিও তৈরি করেছেন সুস্মিতা। চিকিৎসকদের উৎসর্গ করা এ ভিডিওতে জীবনের সংকটময় সেই সময়ের বর্ণনা দিয়েছেন এই অভিনেত্রী।

সুস্মিতা সেন তার ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তাতে এ অভিনেত্রী বলেন, ‘আমার জীবন একটি গল্প, যাতে আমি অভিনয় করে বেঁচে আছি। কিছু সময় আগে এই গল্পে বড় একটি মোড় নেয়, যখন আমি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলাম। সেখানকার ৪৫ মিনিট আমার জীবনের সবচেয়ে দীর্ঘতম সময়। সেই সময়ে আমি ভেবেছিলাম আমার জীবনের গল্প এখানেই শেষ।’

‘চিকিৎসকদের ধন্যবাদ, তাদের কারণে আমার জীবনের গল্প এখনো চলমান। তারা আমাকে ছেড়ে দেয়নি, তারা হাল ছেড়ে দেয়নি। তারা আমার জীবনের গল্প নতুন করে লিখেছেন এবং আমাকে নতুন দিক নির্দেশনা দিয়েছেন। সেটি ছিল আমার জীবনের দ্বিতীয় জন্মদিন। আমার গল্পটি তাদেরকে উৎসর্গ করছি।’ বলেন সুস্মিতা সেন।

২০২৩ সালের ২৭ ফেব্রুয়ারি হার্ট অ্যাটাক হয় সুস্মিতা সেনের। এদিনটি তার দ্বিতীয় জন্মদিন। এর আগে সুস্মিতা সেন জানিয়েছিলেন, তার করোনারি আর্টারিতে একটি ব্লক ধরা পড়েছিল, ব্লকটি ৯৫ শতাংশ ছিল।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়