ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

দুই বাংলার গান নিয়ে ব্যস্ত সংগীত পরিচালক সাজেদুর শাহেদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ২ জুলাই ২০২৪  
দুই বাংলার গান নিয়ে ব্যস্ত সংগীত পরিচালক সাজেদুর শাহেদ

সংগীত পরিচালক সাজেদুর শাহেদ। ক্যারিয়ারে বাংলাদেশের পঞ্চাশের অধিক গানের সংগীত পরিচালনা করেছেন। সীমানা পেরিয়ে ওপার বাংলার গান নিয়েও কাজ করছেন তিনি। কলকাতার প্রায় বিশের অধিক গানের সংগীত পরিচালনা করেছেন সাজেদুর শাহেদ।

দুই বাংলার গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন সাজেদুর শাহেদ। ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে ‘ঈদের মেহফিল’ গান। এতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কাকলী ও ওপার বাংলার সংগীতশিল্পী ও সংগীত পরিচালক আকাশ সেন। এ গানের সংগীতায়োজনও করেছেন সাজেদুর শাহেদ।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘তোকে ছাড়া’ শিরোনামে একটি রোমান্টিক গান। এতে কণ্ঠ দিয়েছেন ওপার বাংলার গোপিকা গোস্বামী এবং বাংলাদেশের রনি। গানটির কথা লেখেছেন জুয়েল মল্লিক। এর সংগীতায়োজনও করেছেন সাজেদুর শাহেদ। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এতে অভিনয় করেছেন অভিষেক রঞ্জন ও এন সি মল্লিক। ভিডিওটি পরিচালনা করেছেন অভি বন্দোপাধ্যায়। মুক্তির পর এ গানও বেশ সাড়া ফেলেছে।

সংগীত পরিচালক সাজেদুর শাহেদ বলেন, ‘ছোটবেলা থেকেই লক্ষ্য ছিল বাংলাদেশের পাশাপাশি ভারত কিংবা আন্তর্জাতিক বাজারে সংগীত নিয়ে কাজ করার। সেই লক্ষ্য পূরণেই দেশীয় সংগীতের পাশাপাশি ওপার বাংলার সংগীতেও কাজ করছি। শ্রোতাদের সাড়া পেলে আরো ভালো কাজ করার ইচ্ছে রয়েছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়