ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

আরবাজ-শুরার বাবা-মা হতে যাওয়ার গুঞ্জন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ৩ জুলাই ২০২৪   আপডেট: ১১:১৪, ৩ জুলাই ২০২৪
আরবাজ-শুরার বাবা-মা হতে যাওয়ার গুঞ্জন (ভিডিও)

বলিউড অভিনেতা, নির্মাতা-প্রযোজক আরবাজ খান। গত বছরের ডিসেম্বরে ৫৬ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করেন সালমান খানের ভাই আরবাজ খান। ৪১ বছর বয়সি হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা।

আরবাজ খান ও শুরা খানের বয়সের ব্যবধান ১৫ বছর। তা ছাড়া তাদের শারীরিক উচ্চতার ব্যবধানও বেশ। বিয়ের পরই বয়স ও উচ্চতার ব্যবধান নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন এই দম্পতি। কিন্তু এসব বিষয়কে পাত্তা না দিয়ে দাম্পত্য জীবন চুটিয়ে উপভোগ করছেন তারা। এরই মাঝে গুঞ্জন চাউর হয়েছে, বাবা-মা হতে যাচ্ছেন এই দম্পতি।

দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, গতকাল রাতে মুম্বাইয়ের একটি ম্যাটারটিনি ক্লিনিকে (প্রসূতি ক্লিনিক) গিয়েছিলেন আরবাজ খান ও শুরা খান। এখান থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরা বন্দি হন এই যুগল। মূলত, এরপরই গুঞ্জন চাউর হয় বাবা-মা হতে যাচ্ছেন তারা।  

এ মুহূর্তের ভিডিও ক্লিপ অন্তর্জাল ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, মুম্বাইয়ের খারের একটি ম্যাটারনিটি ক্লিনিক থেকে বের হচ্ছেন আরবাজ-শুরা। এসময় পাপারাজ্জিদের একজন জানতে চান, খুশির খবর আছে কিনা? কিন্তু কেউই কোনো মন্তব্য না করে সোজা গাড়িতে উঠে যান।  

আরবাজ-শুরা কোনো মন্তব্য না করলেও বিষয়টি নিয়ে আলোচনা থেমে নেই। নেটিজেনদের অনেকেই দাবি করেছেন— ‘শুরা খান অন্তঃসত্ত্বা।’

‘পাটনা শুক্লা’ সিনেমার শুটিং সেটে হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে পরিচয় হয় আরবাজ খানের। ৯ মাস প্রেম করার পর বিয়ে করেন এ জুটি।

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। আরবাজের মতো শুরারও এটি দ্বিতীয় বিয়ে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়