ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

জুহির বিয়ে: ২ হাজার মানুষকে দাওয়াত দিয়েও তা বাতিল করেন অভিনেত্রীর শাশুড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ৪ জুলাই ২০২৪   আপডেট: ১৪:৪৪, ৪ জুলাই ২০২৪
জুহির বিয়ে: ২ হাজার মানুষকে দাওয়াত দিয়েও তা বাতিল করেন অভিনেত্রীর শাশুড়ি

বলিউড অভিনেত্রী জুহি চাওলা। ১৯৯৫ সালে জয় মেহতাকে বিয়ে করেন তিনি। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। সব মিলিয়ে অতিথির সংখ্যা ছিল ৮০-৯০ জন।

মূলত, এ তথ্যই সকলে জানেন। কিন্তু এটা পুরোপুরি সঠিক নয়। কারণ জুহি চাওলার বিয়েতে ২ হাজার অতিথিকে দাওয়াত দেওয়া হয়েছিল; পরে তা বাতিল করা হয়। গুজরাট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিকে দেওয়া সাক্ষাৎকারে এসব তথ্য জানান জুহি চাওলা।

এ আলাপচারিতার শুরুতে জুহি চাওলা বলেন, “যখন আমার বিয়ে ঠিক হয়, তখন আমার ক্যারিয়ারের বেশ কিছু বড় সিনেমার শুটিং করছিলাম। তার এক বছর আগে আমার মা মারা যান। আমার বিয়ের দিন যখন ঘনিয়ে আসছিল, তখন মনে হয়েছিল— আমার মা চলে গেছেন, যাকে আমি অনেক ভালোবাসতাম। এখন আমার ক্যারিয়ারও নষ্ট হবে। আমি জানতাম না, এসব নিয়ে কীভাবে সুখী হওয়া যায়। একদিন আমি খুব ভেঙে পড়ি এবং আমার শাশুড়িকে সব বলি। আমার কথা শুনে তিনি বলেন, ‘ঠিক আছে, কোনো সমস্যা নেই।”

জুহি চাওলা যখন তার ভাবনার কথা শাশুড়িকে জানান, ততদিনে বিয়ের দাওয়াতপত্র ২ হাজার অতিথির বাড়ি পৌঁছে গেছে। এ পরিস্থিতিতে জুহির শাশুড়ি অনেক বড় সিদ্ধান্ত নেন, যা সহজ ছিল না।

সেই ঘটনা বর্ণনা করে জুহি চাওলা বলেন, “বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান না করতে পরিবারকে বোঝাতে সক্ষম হন আমার শাশুড়ি। পরে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বাড়িতে বিয়ে করি। বিয়েতে ৮০-৯০ জন মানুষ উপস্থিত ছিলেন। একবার কল্পনা করুন যে, ‘নিমন্ত্রণপত্র পাঠানোর পর আপনার শাশুড়ি তা বাতিল করেছেন।’ হ্যাঁ, এটাই আমার জন্য করেছিলেন।”

জয় মেহতার সঙ্গে সম্পর্কে জড়ানোর স্মৃতিচারণ করে জুহি চাওলা বলেন, “পরিচালক রাকেশ রোশানের মাধ্যমে ব্যবসায়ী জয় মেহতার সঙ্গে আমার পরিচয় হয়। এরপর আমরা ডিনারে দেখা করি। তারপর থেকে জয় আমার চারপাশে ঘোরাঘুরি শুরু করে। একবার আমার জন্মদিনে এক ট্রাক গোলাপ ফুল পাঠায় জয়। তারপরও আমি এক বছর সময় নিয়ে তাকে ‘হ্যাঁ’ বলি।”

দাম্পত্য জীবনে দারুণ সময় পার করছেন জুহি চাওলা ও জয় মেহতা। এ দম্পতির জাহ্নবী মেহতা ও অর্জুন মেহতা নামে এক কন্যা এবং পুত্র সন্তান রয়েছে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়