ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

পাওলির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাওন

প্রকাশিত: ১৮:০০, ৪ জুলাই ২০২৪   আপডেট: ১৮:০৫, ৪ জুলাই ২০২৪
পাওলির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাওন

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী-নির্মাতা, গায়িকা মেহের আফরোজ শাওন। ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। পাশাপাশি অভিনয়ে নিয়মিত হওয়ারও আভাস দিয়েছেন এই অভিনেত্রী।

নতুন সিনেমায় যুক্ত হওয়ার পর মেহের আফরোজ শাওন গণমাধ্যমকে বলেন, ‘সিনেমার গল্প-চিত্রনাট্য পছন্দ হয়েছে। পরিচালক, টিম, সার্বিক আয়োজন দেখে মনে হয়েছে কাজটি করা যায়। তাই যুক্ত হওয়া। আগামী ৫ জুলাই থেকে আমার অংশের শুটিং শুরু হবে।’

‘নীল জোছনা’ শিরোনামের এ সিনেমায় শাওন-পাওলি ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশের তারিক আনাম খান, ইন্তেখাব দিনারের মতো তারকারা। এরই মধ্যে এর প্রথম অংশের শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে। এটি পরিচালনা করছেন ফখরুল আরেফীন।

১৯৯৬ সালে হুমায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে পা রাখেন মেহের আফরোজ শাওন। এরপর বেশ কিছু একক-ধারাবাহিক নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সর্বশেষ হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ চলচ্চিত্রে দেখা যায় তাকে। এটি ২০০৮ সালে মুক্তি পায়।

দীর্ঘ বিরতি নেওয়া প্রসঙ্গে শাওন বলেন, ‘১৬ বছর পর অভিনয় করতে যাচ্ছি। আসলে দুই বছর ধরেই ভাবছিলাম, ভালো গল্প-আয়োজন পেলে অভিনয়ে ফিরব। ভাবতে ভাবতেই দুই বছর চলে গেল। অবশেষে মাস দুয়েক আগে এই সিনেমায় যুক্ত হয়েছি। আসলে পরিকল্পনা করে কিছু করা হয় না। যদি পছন্দসই কাজ আসে, তাহলে করব।’

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়