ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

রায়হান রাফি মিথ্যা বলেছেন, দাবি দেবের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ৭ জুলাই ২০২৪   আপডেট: ১৭:১৫, ৭ জুলাই ২০২৪
রায়হান রাফি মিথ্যা বলেছেন, দাবি দেবের

রায়হান রাফি নির্মিত সিনেমা ‘তুফান’। শাকিব খান অভিনীত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার মিমি চক্রবর্তী। গত ৫ জুলাই ভারতে মুক্তি পেয়েছে এটি। ‘তুফান’ মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে। এরপর থেকে তুমুল আলোচনায় রয়েছেন সিনেমাটির নির্মাতা রায়হান রাফি।

‘তুফান’ সাফল্যের মাঝে দেশের একটি শোয়ে সাক্ষাৎকার দিয়েছেন রায়হান রাফি। এ আলাপচারিতায় রাফির কাছে জানতে চাওয়া হয়, ওপার বাংলার জিৎ এবং দেবের প্রসঙ্গ বারবার আসছে। কলকাতার সিনেমা নির্মাণের প্রস্তাব আসে কিনা?

জবাবে রায়হান রাফি বলেন, ‘এবার অনেকগুলো আসছে। বিশেষ করে ‘তুফান’ সিনেমার পর। ‘হ্যাঁ’, ‘না’ কিছুই বলি নাই। ওপার বাংলার বড় দু’জন স্টারের কাছ থেকে অফার আসছে। তাদের নাম না বলি। এটা ‘তুফান’ মুক্তির পর আসছে। ওপার বাংলার টেকনিশিয়ানরা বলেছেন, ‘এই স্টাইলে সিনেমার মেকিং আগে দেখি নাই।”

আরো পড়ুন:

রায়হান রাফির এ সাক্ষাৎকার ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। কলকাতার বেশ কটি গণমাধ্যম খবর প্রকাশ করেছে জিৎ-দেব রায়হান রাফিকে কাজের প্রস্তাব দিয়েছেন। এ নিয়ে নানারকম চর্চা চলছে। বিষয়টি নজরে পড়েছে টলিউডের চিত্রনায়ক দেবের।

নীরবতা ভেঙে বিষয়টি নিয়ে মুখ খুললেন দেব। রোববার (৭ জুলাই) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন দেব। তাতে লেখা, “তুফান’ রিলিজের পর তার সাফল্য দেখে দেব ও জিৎ দুজনেই আমাকে তাদের সঙ্গে কাজ করার জন্য প্রস্তাব দিয়েছেন। আমি এখনো কাউকে কনফার্ম করিনি।” বলেন রায়হান রাফি।

এরপর রায়হান রাফির ওপরের বক্তব্য অস্বীকার করে দেব লেখেন— ‘এটা সত্যি নয়। তবে তার জন্য শুভকামনা।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়