ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

‘ভালোবাসার জলছবি’ লিখছেন সাদিয়া আফরিন

প্রকাশিত: ১৮:৪১, ৭ জুলাই ২০২৪   আপডেট: ১৮:৪৩, ৭ জুলাই ২০২৪
‘ভালোবাসার জলছবি’ লিখছেন সাদিয়া আফরিন

২০১১ সালে সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন সাদিয়া আফরিন। ‘ডেয়ারিং লাভার’ সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে চলচ্চিত্রে পা রাখেন।

পিরোজপুরের মেয়ে সাদিয়া আফরিন নাটকের পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দীর্ঘ দিন ধরে সিনেমায় কাজ করছেন না। এবার বই লিখছেন সাদিয়া আফরিন। আগামী বছর অমর একুশে বইমেলায় মিজান পাবলিশার্স থেকে প্রকাশিত হবে তার লেখা প্রথম উপন্যাস ‘ভালোবাসার জলছবি’। বর্তমানে বইয়ের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ভালো কাজ পেলে বিরতি ভেঙে ফের অভিনয়ে ফিরতে চান এই অভিনেত্রী।

সাদিয়া আফরিন বলেন, ‘প্রথম সব কিছুর সঙ্গেই আমাদের আবেগের সূক্ষ্ম একটা সুতো জড়িয়ে থাকে। অনুভূতির সেই সুর স্পর্শ করুক আমার লেখনীকে, ছুঁয়ে যাক পাঠকের মন। পেশাগত জীবনে আমি অভিনয়শিল্পী। এই জীবন সহজাতভাবেই স্বাভাবিকের চেয়ে একটু বেশি স্পর্শকাতর। অভিনয়ের সুবাদে এক জীবনে অনেক জীবন দেখার সুযোগ হয়েছে। আর সেইসব জীবন পর্যবেক্ষণ আমার লেখায় প্রতিনিয়ত রসদ যোগাবে।’

আরো পড়ুন:

আশা ব্যক্ত করে সাদিয়া আফরিন বলেন, “অন্তরালের ‘অ’ দেখাকে নিয়েই আমার এই উপন্যাস। আশা করছি, বইটি পাঠকের ভাবনার খোরাক যোগাবে। পাঠকের উৎসাহ পেলে নিয়মিতই লেখালেখি চালিয়ে যেতে চাই।”

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়