ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

‘রহস্যময়ী’ নারীর সঙ্গে শাহরুখ পুত্রের পার্টি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ৮ জুলাই ২০২৪   আপডেট: ১৬:৪৬, ৮ জুলাই ২০২৪
‘রহস্যময়ী’ নারীর সঙ্গে শাহরুখ পুত্রের পার্টি

বলিউড বাদশা শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খান। বলিউডে পা রাখার আগেই একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে তার। ২৬ বছর বয়সি আরিয়ানের সঙ্গে কখনো নাম জড়িয়েছে নোরা ফতেহির, কখনো বা তারকা-কন্যা অনন্যা পাণ্ডের।

কয়েক মাস আগে গুঞ্জন চাউর হয়, ৭ বছরের বড় ব্রাজিলের মডেল-অভিনেত্রী লারিসা বোনেসির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরিয়ান। এদিকে, ‘রহস্যময়ী’ এক নারীর সঙ্গে পার্টিতে দেখা গেল শাহরুখ পুত্রকে। তারপর থেকে নতুন করে আরিয়ানের প্রেমের চর্চা শুরু হয়েছে। মূলত, নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওকে কেন্দ্র করে এ গুঞ্জনের সূচনা।

লারিসা বোনেসি

আরো পড়ুন:

এ ভিডিওতে দেখা যায়, বাহারি আলোর ঝলকানিতে ঝলমল করছে চারপাশ। ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক। এর সঙ্গে নাচছেন আরিয়ান খান। তবে তিনি একা নন, তার সঙ্গে নাচছেন এক নারী। তবে তার মুখটি পরিষ্কার বোঝা যাচ্ছে না। এই রহস্যময়ী নারীকে নিয়ে চলছে জোর চর্চা। তবে নেটিজেনদের দাবি— ‘রহস্যময়ী’ নারীটি অন্য কেউ নন, আরিয়ানের কথিত প্রেমিকা লারিসা বোনেসি!

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ের প্লাশ রেস্টেুরেন্টে পার্টির আয়োজন করা হয়েছিল। বন্ধুদের নিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন আরিয়ান। রেস্টুরেন্টে প্রবেশের আগে ক্যামেরাবন্দি হন তিনি। লারিসা বোনেসিও এ পার্টিতে হাজির হয়েছিলেন।

১৯৯০ সালের মার্চে ব্রাজিলে জন্মগ্রহণ করেন লারিস। ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন তিনি। মডেলিং জগতে তার ভালোই পরিচিতি রয়েছে। একাধিক খ্যাতনামা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।

লারিসা বোনেসি

মডেলিংয়ের পাশাপাশি অভিনয় করছেন লারিসা। বলিউড অভিনেতা টাইগার শ্রফ, স্টেবিন বেন এবং সুরজ পাঞ্চোলির মতো তারকাদের সঙ্গে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন লারিসা। কেবল মিউজিক ভিডিও নয়, চলচ্চিত্রেও অভিনয় করেছেন লারিসা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়