ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

চুমু নিয়ে পাল্টাপাল্টি আক্রমণ: ফের মল্লিকার সঙ্গে অভিনয় করতে চান ইমরান হাশমি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ৮ জুলাই ২০২৪   আপডেট: ১৮:৩৭, ৯ জুলাই ২০২৪
চুমু নিয়ে পাল্টাপাল্টি আক্রমণ: ফের মল্লিকার সঙ্গে অভিনয় করতে চান ইমরান হাশমি

বলিউডের জনপ্রিয় জুটি ইমরান হাশমি-মল্লিকা শেরাওয়াত। ‘মার্ডার’ সিনেমায় তাদের চুম্বন দৃশ্যটি আজও চর্চিত। এই চুম্বন দৃশ্যের জন্য পরবর্তীতে ‘সিরিয়াল কিসার’ তকমা পান ইমরান হাশমি।

তবে ইমরান হাশমির সঙ্গে মল্লিকা শেরাওয়াতের চুমুর অভিজ্ঞতা সুখকর ছিল না। একসময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলেও পরবর্তীতে তাদের সম্পর্ক খারাপ হয়ে যায়। মল্লিকার সঙ্গে চুমুর অভিজ্ঞতা ইমরান হাশমির কাছে জানতে চাইলে এর আগে তিনি জানিয়েছিলেন— মল্লিকা ভালো কিসার নন।

ইমরান হাশমির এ মন্তব্যের পর এক সাক্ষাৎকারে ইমরান হাশমির সঙ্গে চুমু খাওয়ার অভিজ্ঞতা নিয়ে ‘হিস’ সিনেমা খ্যাত অভিনেত্রী মল্লিকা জানিয়েছিলেন, ইমরানকে চুমু খাওয়ার চেয়ে সাপকে চুমু খাওয়া ভালো। এসব কারণে এই জুটির সম্পর্ক নষ্ট হয়ে যায়। তবে সব ভুলে পুনরায় মল্লিকার সঙ্গে অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন ইমরান হাশমি।

আরো পড়ুন:

সম্প্রতি নিউজ১৮-কে সাক্ষাৎকার দিয়েছেন ইমরান হাশমি। পুরোনো ঘটনা সামনে আসতেই ইমরান হাশমি বলেন, ‘ওই সময়ে আমরা তরুণ ও বোকা ছিলাম। আপনি আপনার জীবনে এমন এক পর্যায়ের মধ্য দিয়ে যান, যেখানে সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা খুবই সীমিত থাকে এবং আপনি খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন।’

পাল্টাপাল্টি মন্তব্য করা নিয়ে ইমরান হাশমি বলেন, ‘কিছু খারাপ কথা আমি যেমন বলেছিলাম, তেমনি সেও বলেছিল। কিন্তু সেসব এখন অতীত। সেগুলো আমরা একপাশে রেখে দিয়েছি। তার সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে। সে আমার সহশিল্পী, আমি যদি তার সঙ্গে পুনরায় কাজ করতে পারতাম!’

কয়েক মাস আগে এক বিয়ের অনুষ্ঠানে দেখা হয় ইমরান হাশমি ও মল্লিকার। সেই অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেন, “এটি উষ্ণ ও আন্তরিকতাপূর্ণ ছিল। দীর্ঘ দিন পর তার সঙ্গে দেখা। আমি মনে করি না, দীর্ঘ দিন ধরে আমরা বিদ্বেষ পোষণ করছি। ‘মার্ডার’ মুক্তির পর তার সঙ্গে কয়েকবার দেখা হয়েছে।”

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়