ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে ‘স্পাইডার ম্যান’ অভিনেতার পার্টি, মুখ খুললেন প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ৯ জুলাই ২০২৪   আপডেট: ১৭:৩৯, ৯ জুলাই ২০২৪
হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে ‘স্পাইডার ম্যান’ অভিনেতার পার্টি, মুখ খুললেন প্রাক্তন স্ত্রী

লিলি ও জেনিফারের সঙ্গে টোবি ম্যাগুইরে (বাঁ থেকে)

‘স্পাইডার ম্যান’খ্যাত অভিনেতা টোবি ম্যাগুইরে। ব্যক্তিগত জীবনে জুয়েলারি ডিজাইনার জেনিফার মেয়ারকে বিয়ে করেন। কয়েক বছর আগে ভেঙে গেছে এ সংসার। হঠাৎ অসম সম্পর্কে জড়ানোর গুঞ্জন নিয়ে খবরের শিরোনাম হলেন ৪৯ বছর বয়সি টোবি ম্যাগুইরে।

দ্য পিপল ডটকম জানিয়েছে, ২০ বছর বয়সি মডেল-অভিনেত্রী লিলি চেয়ের সঙ্গে পার্টিতে সময় কাটাতে দেখা গেছে টোবি ম্যাগুইরেকে। গত ৪ জুলাই ফ্যানাটিকসের সিইও নিউ ইয়র্কে পার্টির আয়োজন করেন। এতে সাদা রঙের পোশাক পরে দু’জনে উপস্থিত হয়েছিলেন। টোবির বাহুডোরেও দেখা যায় ২৯ বছরের ছোট লিলিকে।

লিলি চে

টোবি-লিলির একটি ভিডিও ও স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। এরপর থেকে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। অসম বয়স নিয়েও নেটিজেনরা কটাক্ষ করে মন্তব্য করছেন। কারণ টোবির মেয়ের চেয়ে মাত্র আড়াই বছরের বড় লিলি!

সোশ্যাল মিডিয়া রেডিটে ছড়িয়ে পড়া ছবিতে জেনিফারকে উদ্দেশ্য করে একজন মন্তব্য করেন— ‘আপনার মেয়ের চেয়ে মাত্র ৩ বছরের বড়।’ এটি নজর এড়ায়নি জেনিফারের। জবাবে তিনি লেখেন, ‘গাড়িতে পৌঁছে দিতে সে তাকে সাহায্য করছিল। ম্যাগুইরে খুব ভালো ছেলে। আপনার অভদ্র মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। আশা করছি, দিনটি আপনার ভালো কাটবে। আপনার উজ্জ্বল জীবন কামনা করি।’

টোবি ম্যাগুইরে

এ বিষয়ে কথা বলতে জেনিফারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পিপল ডটকম। কিন্তু তাকে পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

প্রাক্তন স্ত্রী জেনিফারের সঙ্গে টোবি

২০০৩ সালে পরিচয় জেনিফার ও টোবি ম্যাগুইরের। ২০০৬ সালে বাগদান সারেন তারা। একই বছরের ১০ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন জেনিফার। ২০০৭ সালের ৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল। ২০০৯ সালের ৮ মে পুত্র সন্তানের বাবা-মা হন তারা। ২০১৬ সালের অক্টোবরে আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন এই দম্পতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়