ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

সংসার, প্রেম ভাঙার পর ফের নায়িকার প্রেমে গায়ক হানি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১১ জুলাই ২০২৪   আপডেট: ১২:২৭, ১১ জুলাই ২০২৪
সংসার, প্রেম ভাঙার পর ফের নায়িকার প্রেমে গায়ক হানি

২০২২ সালে স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিংয়ের। তার কিছুদিন পর নতুন প্রেমের সম্পর্কে জড়ান এই গায়ক। রাখঢাক না রেখে আনুষ্ঠানিকভাবে প্রেমিকা টিনা থাডানিকে পরিচয়ও করিয়ে দেন হানি।

গত বছরের এপ্রিলে জানা যায়, টিনা থাডানির সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন হানি সিং। এবার জানা গেল, পাঞ্জাবি সিনেমার নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই গায়ক। তার প্রেমিকার নাম হীরা সোহল। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

হীরা সোহল

এ প্রতিবেদনে জানানো হয়েছে, দীর্ঘ দিন পর চলতি বছরের শুরুতে মুম্বাইয়ে কনসার্টে অংশ নেন হানি সিং। এ কনসার্টে উপস্থিত ছিলেন হীরা সোহল।

এ জুটির ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘গত এক বছর ধরে সম্পর্কে রয়েছেন হানি সিং এবং হীরা। গত মাসে তারা একসঙ্গে রোমান্টিক সময় কাটিয়েছেন। হানি সিং তার সম্পর্কের বিষয়ে খোলামেলা। হীরাকে তার পার্টনার হিসেবে পরিচয়ও করিয়ে দিয়েছেন। আপাতত এ সম্পর্কের বিষয়টি জনসাধারণের কাছে গোপন রাখতে চান তারা।’

হীরা সোহল

পাঞ্জাবি অভিনেত্রী হীরা সোহল। পাঞ্জাবের বেশ কিছু মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তিনি। হিন্দি ভাষার ওয়েব সিরিজ ছাড়াও ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় অভিনয় করেছেন হীরা। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা।

হীরা সোহল

২০২২ সালে হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্তা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলেন শালিনী তালওয়ার। পরে মামলাও করেন। এই গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন শালিনী। পরে দিল্লির সাকেট জেলা আদালতে তাদের ডিভোর্স চূড়ান্ত হয়। শালিনীর সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দেন হানি সিং।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়