ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

সালমানের হাত ধরে ক্যামেরাবন্দি ঐশ্বরিয়া, ভাইরাল ছবির পেছনের গল্পটা কী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৯, ১৪ জুলাই ২০২৪   আপডেট: ১৮:০৩, ১৪ জুলাই ২০২৪
সালমানের হাত ধরে ক্যামেরাবন্দি ঐশ্বরিয়া, ভাইরাল ছবির পেছনের গল্পটা কী?

ভাইরাল এ ছবি নিয়ে চলছে চর্চা

চুটিয়ে প্রেম করেছেন ঐশ্বরিয়া রাই ও সালমান খান। কিন্তু কোনো একটি বিষয় নিয়ে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। সর্বশেষে তা বিচ্ছেদের মধ্য দিয়ে যবনিকা ঘটে। সালমান-ঐশ্বরিয়ার বিচ্ছেদ বলিউডের অন্যতম হাইপ্রোফাইল বিচ্ছেদ হিসেবে খ্যাত। এরপর ঐশ্বরিয়া বিবেক ওবেরয়ের হাত ধরেন। তবে এই সম্পর্কও টেকেনি। পরে অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া; যা রূপ নেয় বিয়েতে। সালমান খান এখনো একা থাকলেও সংসারী হয়েছেন ঐশ্বরিয়া।

ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে ভারতীয় সব তারকা এক ছাদের নিচে একত্রিত হয়েছেন, যোগ দিয়েছেন বিশ্বতারকারাও। বাদ যান প্রাক্তন প্রেমিক যুগল ঐশ্বরিয়া রাই ও সালমান খানও। প্রেম ভাঙার কারণে এ জুটির সম্পর্ক আর আগের মতো নেই। কিন্তু হঠাৎ করেই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, সালমানের ডান পাশে দাঁড়িয়ে আছেন তার বোন অর্পিতা খান। বাঁ পাশে সালমানের হাত ধরে ক্যামেরাবন্দি হয়েছেন ঐশ্বরিয়া। বলা হচ্ছে— ‘কেবল ছবিই তুলেননি, একসঙ্গে সময়ও কাটিয়েছেন তারা।’ কিন্তু ভাইরাল ছবির পেছনের সত্যিটা কী?

অনন্ত আম্বানির বিয়েতে বোনের সঙ্গে সালমান

ঐশ্বরিয়া-সালমানের ছবিটি যাচাই করেছে রাইজিংবিডি ডটকম। অনন্ত আম্বানির বিয়ে ও রেড কার্পেটে দাঁড়িয়ে তারকাদের ক্যামেরার সামনে পোজ দেওয়ার বেশ ক’টি ভিডিও চেক করা হয়েছে। একটি ভিডিওতে দেখা যায়, কালো রঙের আউটফিটে সেজেছেন সালমান খান। একা হেঁটে গিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান সালমান। কিছুক্ষণ পর সালমানের সঙ্গে যোগ দেন তার বোন অর্পিতা খান। এরপর ভাই-বোন মিলে ওই স্থান ত্যাগ করেন। ভাইরাল ছবিতে যে পোশাকে দেখা যায় সালমান-অর্পিতাকে, একই পোশাকে দেখা যায় এই ভিডিওতে। তাদের ব্যাকগ্রাউন্টসহ সমস্ত কিছুই এক।

অনন্ত আম্বানির বিয়েতে মেয়ের সঙ্গে ঐশ্বরিয়া

একই ভিডিওতে কন্যা আরাধ্যকে নিয়ে পোজ দিতে দেখা যায় ঐশ্বরিয়া রাইকে। তবে সালমান খান ও অর্পিতা প্রস্থান করার পর এন্ট্রি নেন ঐশ্বরিয়া। এ ভিডিওতে দেখা যায়, লাল রঙের পোশাক পরে কন্যাকে নিয়ে হেঁটে আসছেন ঐশ্বরিয়া। মা-মেয়ে পাশাপাশি দাঁড়িয়ে পোজ দেন। মেয়ে আরাধ্যর হাত ধরেও কয়েকবার পোজ দেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরী। ভাইরাল হওয়া ছবিতে যে পোশাক, ব্যাকগ্রাউন্ড দেখা যায়, ভিডিওতেও ঐশ্বরিয়াকে একই পোশাক, একই ব্যাকগ্রাউন্ডে দেখা যায়। সব ক’টি ভিডিওতে একই চিত্র ধরা পড়েছে। ভাইরাল হওয়া স্থিরচিত্রটিতে শুধু আরাধ্যর স্থানে সালমান খানের ছবিটি কৃত্রিমভাবে বসানো হয়েছে।

সিনেমার দৃশ্যে সালমান-ঐশ্বরিয়া

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, সালমান খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনের ভাইরাল ছবিটি কৃত্রিমভাবে (এআই) তৈরি করা। অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে তারা একসঙ্গে পোজ দেননি। ঐশ্বরিয়া তার কন্যা আরাধ্য ও সালমান খান তার বোন অর্পিতার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন।

সিনেমার দৃশ্যে সালমান-ঐশ্বরিয়া

সঞ্জয় লীলা বানসালি নির্মিত সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’। প্রেম, আত্মত্যাগ, বিরহ, সংস্কার, ঐতিহ্য, অনুশাসন, অভিমান—সব অনুভূতির রঙের আঁচড়ে সিনেমাটি নির্মাণ করেন বানসালি। ১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পায় এটি। ত্রিকোণ প্রেমের এ সিনেমায় অভিনয় করেন ঐশ্বরিয়া রাই বচ্চন, অজয় দেবগন ও সালমান খান। গুঞ্জন রয়েছে, এ সিনেমার শুটিং সেটে প্রেমের সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া-সালমান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়