ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

আম্বানির বিয়েতে সারা, নেটিজেনরা বললেন ‘নিম্ন রুচির’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১৫ জুলাই ২০২৪   আপডেট: ১৬:৩৫, ১৫ জুলাই ২০২৪
আম্বানির বিয়েতে সারা, নেটিজেনরা বললেন ‘নিম্ন রুচির’

ধনকুবেরের পুত্র অনন্ত আম্বানির বিয়েতে তারার হাঁট বসেছিল। ভারতীয় তারকাদের পাশাপাশি বিশ্বতারকারাও যোগ দেন। সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খানও বিয়েতে গিয়েছিলেন। এসময় তার সঙ্গী হয়েছিলেন তার ভাই ইব্রাহিম আলী খান। বিয়ের অনুষ্ঠান, বধূবরণ থেকে ভাইরাল হয়েছে ভাইবোনের লুক।

অনন্ত-রাধিকার বিয়ের রাত ও আশীর্বাদ দু’দিনই পাকিস্তানি শিল্পী ইকবাল হুসেনের ডিজাইন করা পোশাকে সাজেন সারা আলী খান। তারই ভিডিও নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নেন সারা। ছবিতে কেশসজ্জা শিল্পী, চিত্রগ্রাহকসহ সব শিল্পীর নাম উল্লেখ করলেও পোশাক ডিজাইনার ইকবালের নাম উল্লেখ করেননি। এ কারণে নিন্দার মুখে পড়েছেন সারা আলী খান।

মরিয়ম জারা লেখেন, ‘মেয়ে পাকিস্তানি ডিজাইনারের পোশাক পরো না, যদি তুমি নিজেকে ছোট মনে করো এবং ক্রিডেট দিতে না পারো।’ মুজতবা লেখেন, ‘পোশাকটি পরে পাকিস্তানি ডিজাইনারকে ট্যাগ পর্যন্ত করেনি। এটা খুবই নিম্ন রুচির পরিচয় সারা আলী খান।’ সাবেরা লেখেছেন, ‘এটা লজ্জাজনক।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

বিষয়টি নিয়ে জোর সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে আক্রমণ করেও মন্তব্য করেছেন। তবে এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সারা আলী খান।

বর্তমানে সারা আলী খানের হাতে চারটি সিনেমার কাজ রয়েছে। এসব সিনেমা হলো— ‘মেট্টো ইন দিনো’, ‘স্কাই ফোর্স’, ‘ঈগল’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়