ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ধনকুবেরের ঝলমলে বিয়ে: ধুতি-পাঞ্জাবিতে অনন্য শাশ্বত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ১৫ জুলাই ২০২৪   আপডেট: ১৭:৩২, ১৫ জুলাই ২০২৪
ধনকুবেরের ঝলমলে বিয়ে: ধুতি-পাঞ্জাবিতে অনন্য শাশ্বত

কয়েক বছরে পর্ব অনুযায়ী অনুষ্ঠিত হলো মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে। গত ১২ জুলাই রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অনন্ত আম্বানি। ভারতীয় তারকাদের পাশাপাশি বিশ্বতারকাদের মিলন মেলা বসেছিল মুম্বাইয়ে।

আম্বানিদের জৌলুস ভরা এ বিয়ের আসরে অধিকাংশ তারকা পশ্চিমা পোশাকে হাজির হন। পোশাকের জন্য অনেক তারকাই লাখ লাখ টাকা ব্যয় করেছেন। সেখানে একদম আলাদাভাবে হাজির হলেন ভারতীয় বাংলা সিনেমার গুণী অভিনেতা শাশ্বত চ্যাটার্জি। একেবারে ধুতি-পাঞ্জাবি পরে হাজার কোটি টাকার বিয়েতে উপস্থিত হন এই অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রোববার (১৪ জুলাই) ছিল অনন্ত-রাধিকার বিবাহোত্তর সংবর্ধনা। এ অনুষ্ঠানে কলকাতা থেকে যোগ দেন একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন— শাশ্বত চ্যাটার্জি, রাইমা সেন, নুসরাত জাহান, যশ দাশগুপ্ত, রুক্মিণী মৈত্রসহ অনেকে।

আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে তোলা বেশ কটি ছবি নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন শাশ্বত চ্যাটার্জি। তাতে দেখা যায়, ধুতি-পাঞ্জাবিতে সেজেছেন তিনি। অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন। তাতে দেখা যায়, রাইমা শাড়িতে সেজেছেন। তবে শাশ্বতকে এমন রূপে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

সুমাইয়া নামে একজন লেখেন, ‘অনুষ্ঠান অনুযায়ী পোশাক নির্বাচনই বলে দেয় মানুষটা কেমন। সত্যি বলতে এই বিয়ের অনেক ভিডিও তো দেখলাম, খুব কম মানুষের এমন সুন্দর বোধ দেখলাম। আপনি অনন্য।’ অভিষেক ঘোষ লেখেন, ‘খুব ভালো। বিশ্ব জুড়ে আপনার নাম হোক।’ আরেকজন লেখেন, ‘এই অনুষ্ঠানের মধ্যে আপনার পোশাকটি সেরা।’ ঋত্বিকা লেখেন, ‘পুরো বাংলাকে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।’ পায়েল গুপ্তা লেখেন, ‘আপনি বাঙালির গর্ব।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।   

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিলেন আরেক পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি।

গত ২৯ জুন আম্বানির বাসভবনে পূজা অনুষ্ঠানের মাধ্যমে অনন্তর বিয়ের উৎসব শুরু হয়। গত ২ জুলাই মহারাষ্ট্রের পালঘরে সুবিধাবঞ্চিত ৫০ দম্পতির গণবিয়ের আয়োজন করে আম্বানি পরিবার। ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনন্ত-রাধিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানটি তিন পর্বে বিভক্ত করা হয়। যেমন— শুভ বিবাহ, শুভ আশীর্বাদ। এ দুটো পর্ব ১৩ জুলাই অনুষ্ঠিত হয়। আর ‘মঙ্গল উৎসব’ বা ‘বিবাহোত্তর সংবর্ধনা’ অনুষ্ঠিত হয় ১৪ জুলাই।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়