ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ক্ষত চিহ্ন লুকিয়ে শুটিংয়ে ক্যানসার আক্রান্ত হিনা খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ১৫ জুলাই ২০২৪   আপডেট: ১৮:৪০, ১৫ জুলাই ২০২৪
ক্ষত চিহ্ন লুকিয়ে শুটিংয়ে ক্যানসার আক্রান্ত হিনা খান

ভারতের জনপ্রিয় মডেল-অভিনেত্রী হিনা খান ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি তার ব্রেস্ট ক্যানসার (স্তন ক্যানসার) শনাক্ত হয়েছে। এরই মধ্যে কেমোথেরাপি শুরু হয়েছে। এবার শরীরের ক্ষত চিহ্ন লুকিয়ে শুটিংয়ে ফিরলেন এই অভিনেত্রী।

সোমবার (১৫ জুলাই) হিনা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন। তাতে দেখা যায়, হিনা খানের গলার ডান পাশে একটি ক্ষত স্থান। গায়ের জামার কলার দিয়ে ক্ষত জায়গাটি ঢেকে দিচ্ছেন মেকআপ আর্টিস্ট।

এ ভিডিওতে হিনা খান বলেন, ‘প্রথম কেমোথেরাপি নেওয়ার পর আমার প্রথম শুটিং। নার্ভাস, যতটা সম্ভব সেলাইয়ের দাগ (ক্ষত স্থান) লুকানোর চেষ্টা করছি। প্রত্যেকে আপ্রাণ চেষ্টা করছে। আমি পরচুলা লাগিয়েছি। আমি আমার শুটের জন্য প্রস্তুত। শো চলবে। আমরা লড়াই করব। আমরা শুটিং চালিয়ে যাব। আমরা বিজয়ী হবো।’

গত মাসের শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন চাউর হয়, ক্যানসারে আক্রান্ত হয়েছেন হিনা খান। কিন্তু এ নিয়ে নীরব ছিলেন তিনি। গত ২৮ জুন ইনস্টাগ্রাম পোস্টে গুঞ্জনকে ‘সত্য’ বলে জানান হিনা খান। বর্তমানে ভারতে তার চিকিৎসা চলছে।

২০০৮ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান। পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। মূলত, টিভি নাটকে পা রেখেই খ্যাতি কুড়ান ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়