ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

অবশেষে সেই গায়ককে বিয়ে করলেন সোহিনী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১৬ জুলাই ২০২৪   আপডেট: ১৪:৪৩, ১৬ জুলাই ২০২৪
অবশেষে সেই গায়ককে বিয়ে করলেন সোহিনী

সব জল্পনার অবসান ঘটিয়ে প্রেমিককে বিয়ে করলেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী সোহিনী সরকার। সোমবার (১৫ জুলাই) বিবাহবন্ধনে আবদ্ধ হন সোহিনী ও গায়ক শোভন গাঙ্গুলি।

ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, দক্ষিণ চব্বিশ পরগনার এক রাজবাড়িতে আইনিভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন শোভন-সোহিনী। গত ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে সেখানে পৌঁছে যান তারা। ১৫ জুলাই চার হাত এক হয় টলিপাড়ার চর্চিত এই যুগলের।

আরো পড়ুন:

সোহিনী সরকার তার ফেসবুকে বেশ কিছু বিয়ের ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, সোহিনীর পরনে বেনারসি। মাথায় টিকলি, খোপায় ফুল। গলায় সোনার হার। অন্যদিকে শোভনের সাদা সিল্কের ধুতি-পাঞ্জাবিতে সেজেছেন শোভন। এ ছবির ক্যাপশনে সোহিনী লেখেন— ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।’

মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়ান সোহিনী সরকার। কয়েক মাস আগে গুঞ্জন রটেছিল, বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন এই যুগল। যদিও এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন সোহিনী।

এদিকে, বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছিল, সোহিনী অভিনীত ‘অথৈ’ মুক্তির (১৪ জুন) একমাস পরই শোভনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। এ নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে প্রশ্নের মুখে পড়েছিলেন সোহিনী। জবাবে এ অভিনেত্রী বলেছিলেন, ‘বিয়েটা হলে হবে আর কী। তবে বিয়ে হলে বিয়ের প্রিমিয়ার হবে না।’ সব হেঁয়ালি ছেড়ে এবার প্রিয় মানুষের গলায় মালা পরালেন এই অভিনেত্রী।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান।

তারপর ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান। ২০১৯ সালে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন এই নায়িকা। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়