ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

প্রেমিককে বিয়ে করার বিষয়ে ভক্তের প্রশ্ন, যা বললেন হতবাক জাহ্নবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ১৬ জুলাই ২০২৪   আপডেট: ১৩:২৯, ১৬ জুলাই ২০২৪
প্রেমিককে বিয়ে করার বিষয়ে ভক্তের প্রশ্ন, যা বললেন হতবাক জাহ্নবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক-অভিনেতা বনি কাপুর দম্পতির বড় কন্যা জাহ্নবী কাপুর। গুঞ্জন রয়েছে, ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। কিছু দিন আগে খবর চাউর হয়— মন্দিরে গিয়ে শিখর পাহাড়িয়াকে বিয়ে করবেন জাহ্নবী। যদিও এ খবর ‘মিথ্যা’ বলে উড়িয়ে দেন এই অভিনেত্রী। এবার প্রেমিককে বিয়ে করার বিষয়ে সরাসরি প্রশ্নের মুখে পড়লেন জাহ্নবী।

জাহ্নবী কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ‘উলাজা’। এ সিনেমার প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। সোমবার (১৫ জুলাই) সকালে জাহ্নবী কাপুর তার ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন। তাতে এ অভিনেত্রী লেখেন, ‘আমার একটি গোপন তথ্য আছে, আপনাদের সঙ্গে ভাগ করে নিতে উন্মুখ হয়ে আছি। সঙ্গে থাকুন।’ এদিন বিকালে মুম্বাইয়ে ‘উলাজ’ সিনেমার ট্রেইলার প্রিভিউ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে এক ভক্ত জানতে চান, আপনার ‘গোপন তথ্য’ কি প্রেমিক শিখর পাহাড়িয়াকে বিয়ের বিষয়? এ প্রশ্ন শুনে বিস্মিত হন জাহ্নবী কাপুর। জবাবে তিনি বলেন, ‘আপনি কি পাগল?’

আরো পড়ুন:

শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি জাহ্নবী কাপুর। তবে গত মে মাসে শিখরকে নিয়ে মন্তব্য করে ‘প্রেমের সম্পর্ক’-এ সিলমোহর দেন তিনি। মির্চি প্লাসকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর বলেছিলেন, ‘আমার বয়স যখন ১৫-১৬ বছর, তখন থেকেই শিখর আমার জীবনে আছে। আমি মনে করি, আমার স্বপ্নই তার স্বপ্ন, তার স্বপ্নই আমার স্বপ্ন। আমরা খুবই ঘনিষ্ঠ। আমরা পরস্পরের সাপোর্ট সিস্টেম। বলা যায়, আমরা একে অপরকে বড় করেছি।’   

এর আগে শিখর-জাহ্নবীর চুমুর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর গত বছরের শেষের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। তারপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়। কয়েক দিন আগে আম্বানির বিয়েতে জাহ্নবীর পোশাক ঠিক করে দিয়ে আলোচনায় আসেন শিখর। এর আগে নিজের জন্মদিনে কথিত প্রেমিককে নিয়ে মন্দিরে যান জাহ্নবী।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। গত ৩১ মে মুক্তি পায় এটি। তার অভিনীত ‘উলাজ’ সিনেমা আগামী ২ আগস্ট মুক্তির কথা রয়েছে। তা ছাড়া এ অভিনেত্রীর হাতে রয়েছে ‘দেবারা’ ও ‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’ সিনেমার কাজ।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়