ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নার্স খুনের ঘটনা নিয়ে ‘একটি খোলা জানালা’

প্রকাশিত: ১৭:৩৫, ২৪ জুলাই ২০২৪  
নার্স খুনের ঘটনা নিয়ে ‘একটি খোলা জানালা’

কেশবপুর এলাকায় একের পর এক সেবিকা (নার্স) খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বেছে বেছে কারা নার্সকে খুন করছে, কেন খুন করছে? এমন রহস্য ঘেরা গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘একটি খোলা জানালা’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ভিকি জাহেদ পরিচালিত এ চলচ্চিত্র গত ১৮ জুলাই মুক্তির কথা থাকলেও কোটা সংস্কার আন্দোলনের কারণে স্থগিত করেছে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ।

ওটিটি প্ল্যাটফর্মটির এক কর্মকর্তা জানান, পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সময়ে চলচ্চিত্রের মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হবে। মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এ চলচ্চিত্রে দুই সেবিকার চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ ও সালহা নাদিয়া।

চলচ্চিত্রটি নিয়ে ফারিণ জানান, এ ধরনের চরিত্রে এবারই প্রথম পাওয়া যাবে তাকে। তিনি বলেছিলেন, ‘সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার গল্প আমার ভালো লাগে। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প শুনে খুব ভালো লেগেছে।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেই ক্যারিয়ার শুরু করেছিলেন নির্মাতা ভিকি জাহেদ। ইতিমধ্যে সিরিজ ও টিভি নাটকে পরিচিতি পেয়েছেন তিনি। আবারো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন ‘রেডরাম’, ‘তিথিডোর’, ‘পুনর্জন্ম’ নির্মাতা ভিকি।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ভিকির ‘তিথিডোর’ ও ‘হাজত’ আলোচিত হয়েছে। এর আগে গত সোমবার তিনি বলেন, ‘এটিও একটি নিরীক্ষাধর্মী কাজ। ক্যারিয়ারের শুরুতে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বানিয়েছিলাম। অনেক দিন পর আবারো বানালাম।’

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়