ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ফের চর্চায় শাহরুখ কন্যা ও অমিতাভের নাতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২৪ জুলাই ২০২৪  
ফের চর্চায় শাহরুখ কন্যা ও অমিতাভের নাতি

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খান। ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। তবে ব্যক্তিগত কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হন এই তারকা সন্তান।

চলতি বছরের শুরুতে গুঞ্জন উঠেছিল, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। বলিপাড়ার বাতাসে এ খবর ভেসে বেড়াচ্ছে। ফের একসঙ্গে দেখা গেল এ জুটিকে। এরপর এ জুটির নতুন করে প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। মূলত, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া কয়েকটি ভিডিও ক্লিপকে কেন্দ্র করে ছড়িয়েছে অগস্ত্য-সুহানার প্রেমের গুঞ্জন।

মঙ্গলবার (২৩ জুলাই) ইনস্টাগ্রামে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, একটি বিল্ডিং থেকে বেরিয়ে আসছেন অভিষেক বচ্চন, নব্য নাভেলি নন্দা, অগস্ত্য নন্দা ও সুহানা খান। বৃষ্টিমাখা এ সন্ধ্যায় অগস্ত্যদের সঙ্গে সুহানাকে এক গাড়িতে বসে থাকতেও দেখা যায়। অন্য একটি ভিডিও ক্লিপে, অভিষেক বচ্চনকে গাড়ি চালাতে দেখা যায়। সেখানে তার পাশে বসে হাসছেন অগস্ত্য নন্দা।

এসময় সুহানার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টেড পোশাক। তার পায়ে ছিল হিল। নব্য নাভেলি নন্দা একটি গোলাপি শার্ট, ডেনিম এবং স্লিপন পরেছিলেন। অগস্ত্য পরেছিলেন কালো রঙের টি-শার্ট, ডেনিম এবং স্নিকার্স। অভিষেকের পরনে ছিল কালো রঙের সোয়েটশার্ট, ট্রাউজার এবং সাদা জুতা।

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন  সুহানা খান ও অগস্ত্য নন্দা। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের সূচনা। এ বিষয়ে একটি সূত্রটি বলেন— ‘‘শুটিং সেটে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সুহানা-অগস্ত্য। নিজেদের ঘনিষ্ঠতা কখনো আড়াল করার চেষ্টা করেননি তারা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দু’জনের কেউ-ই। তবে গত বছরের আগস্টে ‘দ্য আর্চিস’ টিম এই জুটির প্রেমের বিষয়টি জেনে যায়।’’

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে ক্যারিয়ার গড়তে চান সুহানা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়