ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

ক্যাটরিনার সঙ্গে তুলনা: ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত, মুখ খুললেন জেরিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ২ আগস্ট ২০২৪   আপডেট: ০৯:০০, ২ আগস্ট ২০২৪
ক্যাটরিনার সঙ্গে তুলনা: ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত, মুখ খুললেন জেরিন

বলিউড অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে ‘বীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। সিনেমাটি মুক্তির পর আলোচনায় উঠে আসেন জেরিন।

বিশেষ করে ‘বীর’ সিনেমা মুক্তির পর অনেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে জেরিনকে তুলনা করেন। এ নিয়ে নানা ধরনের সমালোচনা হয়েছে। দীর্ঘ দিন পর বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। ভারতী সিংয়ের পডকাস্টে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ নিয়ে কথা বলেন জেরিন খান।

জেরিন খান বলেন, “বীর’ সিনেমা মুক্তির পর আমার নানারকম সমস্যা হয়েছিল। আমি অনেক সমালোচনার সম্মুখীন হয়েছিলাম। এটি অনেক বড় সিনেমা ছিল। এটি আমার জীবন পরিবর্তনের একটি মুহূর্ত ছিল। ক্যাটরিনা কাইফের সঙ্গে আমাকে তুলনা করায় শুরুতে আমি খুশি ছিলাম। ক্যাটরিনা কাইফ খুবই সুন্দর। কিন্তু আমি এখন মনে করি, ইন্ডাস্ট্রিতে ব্যাপারটা উল্টো হয়েছে।”

আরো পড়ুন:

 

ক্যাটরিনার সঙ্গে তুলনা করায় জেরিনের ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয়ে জেরিন খান বলেন, “আমার ওজন বেশি ছিল, ক্যাটরিনার সঙ্গে তুলনা করাটা বিশাল ব্যাপার। কিন্তু এটি খুব খারাপভাবে আমাকে বিপদে ফেলে। আমি ইন্ডাস্ট্রিতে হারিয়ে যাওয়া শিশু ছিলাম, এখানে আমার কেউ পরিচিত ছিলেন না। আমি পরিচালক, প্রযোজকদের নাম জানতাম এবং তাদের মুখটা চিনতাম। কিন্তু তারা আমাকে অহংকারী ভাবতেন। কারণ সালমান খান আমাকে লঞ্চ করিয়েছেন।”

জেরিনকে নিয়ে নেতিবাচকভাবে সমালোচনা করা হতো। ব্যাখ্যা করে এই অভিনেত্রী বলেন, ‘একটা সময় আমি বাড়ির বাইরে বের হতেও ভয় পেতাম। কারণ মানুষ আমার পোশাক নিয়েও মন্তব্য করতেন। খুব নেতিবাচকভাবে তুলনা করা হতো। আমাকে মোটা বলা হতো। আমি কি করতে পারি? আমাকে এত নাম দেওয়া হয়েছিল যে, ঘরেই বসে থাকতে হতো।’

 

বলিউডে পা রাখার পর ১৪ বছর পার করেছেন জেরিন খান। কিন্তু সেভাবে দর্শক হৃদয়ে দাগ কাটতে পারেননি জেরিন। এখন অভিনয়েও সরব নন এই অভিনেত্রী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’। ২০২১ সালে মুক্তি পায় এটি।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়