ঢাকা     সোমবার   ০৯ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৫ ১৪৩১

যা রোজগার করছি, তাতে পেট চলে যাচ্ছে: তাপসী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ৪ আগস্ট ২০২৪   আপডেট: ১২:০৯, ৪ আগস্ট ২০২৪
যা রোজগার করছি, তাতে পেট চলে যাচ্ছে: তাপসী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বলিউডের ‘পিঙ্ক’ সিনেমায় অভিনয় করে রাতারাতি খ্যাতি লাভ করেন। ‘থাপ্পড়’ সিনেমায় অভিনয় করেও প্রশংসা কুড়ান তাপসী। তারপরও বলিউড ইন্ডাস্ট্রিতে কিছুটা দূরত্ব বজায় রেখে চলেন তিনি। এজন্য বেশ কিছু কাজও তার হাতছাড়া হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী পান্নু বলেন, ‘এতে আমার কোনো অসুবিধা নেই। এটাই তো জীবনের শেষ কথা নয়। আর তার চেয়েও বড় কথা, জীবন খুব ছোট। নিজেকে সব সময় সেটা বলতে থাকি। আমি অন্য কারো মতো এই জীবন বাঁচতে চাই না। নিজের মতো করে জীবনযাপন করাই আমার উদ্দেশ্য।’

অভিনয় ক্যারিয়ারে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন না তাপসী। এ বিষয়ে তার বক্তব্য— “খুব বেশি হলে কী হবে? আমি ‘হায়েস্ট পেইড’ অভিনেত্রী হতে পারব না। আমি এত পারিশ্রমিকের অভিনেত্রী হতেই চাই না। আমি যা রোজগার করছি, তাতে আমার পেট চলে যাচ্ছে। আমি আমার জীবনের দৌড়ে সব সময় এক নাম্বারেই থাকব। কারণ এই দৌড়ে আমি একাই ছুটছি। তাই এক নাম্বারে আমিই থাকব।”

২০১০ সালে তেলেগু ভাষার ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তাপসীর অভিষেক ঘটে। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান।

২০১২ সালে ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাপসীর। তবে ২০১৬ সালে বলিউডের ‘পিংক’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান এই অভিনেত্রী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডাঙ্কি’। শাহরুখ খানের এ সিনেমা গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়