ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

‘২০ বছর পর বলছেন আগুন লাগিয়ে দিয়েছি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ১৯ আগস্ট ২০২৪  
‘২০ বছর পর বলছেন আগুন লাগিয়ে দিয়েছি’

কারিনার পরনে শার্ট-প্যান্ট। মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। চোখে কালো চশমা। অন্যদিকে, কালো রঙের কুর্তার সঙ্গে রং মিলিয়ে ঢিলেঢালা প্যান্ট পরেছেন তার বর সাইফ আলী খান। পাশাপাশি হেঁটে এসে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দাঁড়ান এই দম্পতি।

এসময় পাপারাজ্জিরা সাইফ-কারিনাকে ‘পাওয়ার কাপল’ বলে মন্তব্য করেন। এরপরই পাপারাজ্জিদের একজন বলেন, ‘আগুন লাগিয়ে দিয়েছেন।’ এ কথা শুনেই সাইফ আলী খান বলেন, ‘২০ বছর পর বলছেন আগুন লাগিয়ে দিয়েছি।’ এ কথা শুনে পাপারাজ্জিরা যেমন হাসতে থাকেন, তেমনি কারিনার ঠোঁটেও হাসি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কিছু দিন আগে সাইফ-কারিনা দম্পতি সন্তানদের নিয়ে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন। কয়েক দিন আগে ভারতে ফেরেন তারা। গতকাল মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দেন। সেখান থেকে ফেরার সময়ে পাপারাজ্জিদের সঙ্গে এসব কথা বলেন সাইফ আলী খান।

আরো পড়ুন:

অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান সাইফ আলী খান। ২০০৭ সালে ‘টশান’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর দীর্ঘ পাঁচ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন এই জুটি।

২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা। ২০১৬ সালে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান। ২০২১ সালের ২১ ফ্রেব্রুয়ারি এ জুটির সংসার আলো করে জন্ম নেয় দ্বিতীয় সন্তান। বর্তমানে কাজের তুলনায় পরিবারের সঙ্গে অধিক সময় কাটান এই যুগল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়