ঢাকা     বৃহস্পতিবার   ১২ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৮ ১৪৩১

মদ্যপ অভিনেতার গাড়ির ধাক্কায় আহত মোটরসাইকেল আরোহী, গ্রেপ্তার সম্রাট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ২০ আগস্ট ২০২৪   আপডেট: ১৯:০৮, ২০ আগস্ট ২০২৪
মদ্যপ অভিনেতার গাড়ির ধাক্কায় আহত মোটরসাইকেল আরোহী, গ্রেপ্তার সম্রাট

টলিউড অভিনেতা সম্রাট মুখার্জির গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। সোমবার (১৯ আগস্ট) মধ্যরাতে কলকাতার বেহালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন ওই যুবক। গাড়ি চালানোর সময়ে মদ্যপ ছিলেন অভিনেতা সম্রাট।

ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, গতকাল গভীর রাতে বেহালার রাজা রামমোহন রায় রোডে দুর্ঘটনাটি ঘটে। অভিনেতা সম্রাট মুখার্জি মদ্যপ অবস্থায় নিজেই গাড়ি ড্রাইভ করছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি প্রথমে একটি বাড়ির দেওয়ালে ধাক্কা দেয়। তারপর এক বাইক আরোহীকে ধাক্কা দিলে আরোহী গুরুতর আহত হন। উদ্ধার করে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সম্রাট মুখার্জিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে আজ আলিপুর আদালতে পেশ করার কথা রয়েছে।

অন্য একটি প্রতিবেদনে জানানো হয়েছে, সোমবার রাতে কাজ সেরে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন সম্রাট। বেহালার রাজা রামমোহন রায় রোডের কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি বাড়ির দেওয়ালে ধাক্কা দেওয়ার পর তার লাল রঙের গাড়িটিও দুমড়েমুচড়ে যায়। রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ অভিনেতাকে গ্রেপ্তার করেছে। আহত বাইক আরোহী কপাল ও গালে আঘাত পেয়েছেন। তাকে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দীর্ঘ দিন ধরে টিভি ধারাবাহিকে কাজ করছেন সম্রাট মুখার্জি। একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন। মূলত, খলনায়ক হিসেবে দেখা যায় তাকে। বর্তমানে তার অভিনীত ‘আকাশ কুসুম’ ধারাবাহিক টিভিতে প্রচার হচ্ছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়