ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

‘না’ করলেন সেই দীপ্তি, নায়িকার সন্ধানে জাজ

প্রকাশিত: ১৬:৪২, ২৭ আগস্ট ২০২৪   আপডেট: ১৬:৪৮, ২৭ আগস্ট ২০২৪
‘না’ করলেন সেই দীপ্তি, নায়িকার সন্ধানে জাজ

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা মুক্তি পেয়েছে। জাজের হাত ধরে রুপালি জগতে নাম লিখিয়েছেন— মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, বিপাশা কবির, জলি, ফারিন, পূজাসহ অনেকে।

সমসাময়িক অঘটন নিয়ে সিনেমা নির্মাণ করবে জাজ। নতুন এই সিনেমার জন্য নায়িকা খুঁজছেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

নতুন সিনেমার নায়িকা হিসেবে পছন্দের তালিকায় প্রথম ছিলেন আলোচিত উপস্থাপিকা দীপ্তি চৌধুরী। সম্প্রতি টেলিভিশন টক শো ‘টু দ্য পয়েন্ট’-এ সঞ্চালনা করে আলোচনায় উঠে আসেন তিনি। মূলত, ধৈর্য ও ভদ্রোচিত আচরণের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দিয়ে সবার নজর কাড়েন তিনি। কোটা সংস্কার আন্দোলন নিয়ে অনুষ্ঠিত এই পর্ব প্রচারের পরই আলোচনার শীর্ষে উঠে আসেন দীপ্তি।

বিষয়টি নিয়ে আব্দুল আজিজ বলেন, ‘নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। গল্প-স্ক্রিপ্ট লেখার কাজ শেষ। এর জন্য একজন নতুন মুখ খুঁজছি। প্রথমে আমরা দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম। তিনি এই মুহুর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

এদিকে, জাজ মাল্টিমিডিয়ার ‘শনিবার বিকেল’ সিনেমা খুব শিগগির সেন্সর বোর্ডের ছাড়পত্র পাবে বলে আশা প্রকাশ করেন সিনেমাটির প্রযোজক আব্দুল আজিজ। সব ঠিক থাকলে নভেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলেও জানান তিনি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়