ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

উর্বশীকে ভক্তের ১ লাখ গোলাপ উপহার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ২৮ আগস্ট ২০২৪   আপডেট: ০৮:৩৩, ২৮ আগস্ট ২০২৪
উর্বশীকে ভক্তের ১ লাখ গোলাপ উপহার

পুরো ঘরের দেয়ালের রং সাদা। এ ঘরে রাখা সোফা, টেবিলও সাদা রঙের। সোফার সামনে পাতা টেবিলে সাজানো রয়েছে অসংখ্য লাল গোলাপ ফুল। সাদা রঙের পোশাক পরে সেই সোফায় বসে আছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তার এক হাতে চলছে স্যালাইন, অন্য হাত দিয়ে ফুলের তোড়া নাড়াচড়া করছেন। উর্বশী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়।

এত গোলাপ ফুলের মাঝে প্রিয় নায়িকাকে দেখে বিস্ময় প্রকাশ করছেন উর্বশী ভক্ত-অনুরাগীরা। হঠাৎ এত লাল গোলাপ ফুল দিয়ে কি করছেন? এটি কি কোনো শুটিংয়ের দৃশ্য? এমন অনেক প্রশ্নই নেটিজেনদের মনে।

এসব প্রশ্নের জবাব উর্বশী তার ইনস্টাগ্রাম পোস্টেই দিয়েছেন। তাতে এ অভিনেত্রী লেখেন, ‘এক লাখ বিলাসবহুল ফুল। দ্রুত সুস্থতা কামনা করে এই ফুলগুলো আমার জন্য পাঠিয়েছেন আমার এক ডাই-হার্ড ফ্যান।’

গত ২১ আগস্ট, বিকালে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও প্রকাশ করেন উর্বশী। ভিডিওটি হাসপাতালে ধারণ করা। এ ভিডিওতে দেখা যায়, উর্বশীর ডান হাতের মধ্যমা আঙুল কেটে গেছে। তাতে বেশ রক্ত লেগে আছে। ভিডিওর অন্য অংশে দেখা যায়, সোফায় বসে আছেন উর্বশী। তার মুখে অক্সিজেন মাস্ক লাগানো। এ ভিডিওর ক্যাপশনে উর্বশী লেখেন— ‘আমার জন্য দোয়া করবেন।’ উর্বশী শারীরিকভাবে অসুস্থ। কিন্তু তার কি হয়েছে তা জানা যায়নি।

উল্লেখ্য, ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড তার দখলে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়