ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

নায়িকা হওয়ার প্রস্তাব যে কারণে ফিরিয়ে দেন দীপ্তি চৌধুরী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২৮ আগস্ট ২০২৪   আপডেট: ১৮:১২, ২৮ আগস্ট ২০২৪
নায়িকা হওয়ার প্রস্তাব যে কারণে ফিরিয়ে দেন দীপ্তি চৌধুরী

দীপ্তি চৌধুরী টক শো’র উপস্থাপক হিসেবে সুপরিচিত। সম্প্রতি তিনি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তাকে নায়িকা হওয়ার প্রস্তাব দিলে তিনি প্রস্তাব ফিরিয়ে দেন। কিন্তু কী কারণে তিনি চলচ্চিত্রে আসতে চান না, সে বিষয়ে এত দিন স্পষ্ট কিছু জানা যায়নি।  

তবে এবার মুখ খুলেছেন দীপ্তি। এ প্রসঙ্গে তিনি বলেন, উপস্থাপনা আমার পেশা। কাজটি সঠিকভাবে করার চেষ্টা করছি। এ ছাড়া পড়াশোনা, লেখালেখি ও উন্নয়নমূলক কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। যে কারণে আপাতত অভিনয়ে যুক্ত হতে চাই না।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক মেজাজ হারিয়ে টক শো চলাকালীন দীপ্তি চৌধুরীর ওপর ক্ষিপ্ত হন। পুরো অনুষ্ঠানে বেশ কয়েকবার তিনি উপস্থাপিকার উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করেন। এমনকি স্টুডিও ছাড়ার আগেও তিনি দীপ্তিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। 

ওই ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। যদিও পুরো সময় ধৈর্য্য নিয়ে এবং ভদ্রোচিত আচরণের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেন দীপ্তি। তার এমন আচরণ প্রশংসিত হয়। এরপরই মূলত জাজ মাল্টিমিডিয়া থেকে তার কাছে সিনেমার নায়িকা হওয়ার প্রস্তাব যায়। 

জানা যায়, সমসাময়িক ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করতে চাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। নতুন এই সিনেমার জন্য নায়িকা খুঁজছে এই প্রযোজনা প্রতিষ্ঠান।  

রাহাত//


সর্বশেষ

পাঠকপ্রিয়