ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

৪০০ বছরের পুরোনো মন্দিরে অদিতি-সিদ্ধার্থের বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ৩০ আগস্ট ২০২৪   আপডেট: ১৭:০২, ৩০ আগস্ট ২০২৪
৪০০ বছরের পুরোনো মন্দিরে অদিতি-সিদ্ধার্থের বিয়ে

বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তামিল-মালায়ালাম ভাষার সিনেমায়ও অভিনয় করেছেন। অনেক দিন জোর গুঞ্জন উড়েছে, ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি। গত মার্চ মাসে বাগদানের মাধ্যমে এ গুঞ্জনকে বাস্তবে রূপ দিয়েছেন এই জুটি।

চলতি বছরের শেষে সাতপাকে বাঁধা পড়বেন অদিতি-সিদ্ধার্থ। তবে এখনো বিয়ের দিনক্ষণ প্রকাশ করেননি তারা। তবে ৪০০ বছরের পুরোনো একটি মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অদিতি রাও হায়দারি বলেন, ‘আমাদের বিয়েটা ওয়ানাপার্থির ৪০০ বছরের পুরোনো একটি মন্দিরে হবে, এটি আমার পরিবারের জন্য খুবই তাৎপর্যপূর্ণ।’

তেলেঙ্গানার দক্ষিণের জেলা ওয়ানাপার্থি। এ জেলায় বেশ কটি পুরোনো মন্দির রয়েছে। তবে সেখানকার কোন মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন, তা জানাননি এই অভিনেত্রী।

২০২১ সালে তেলেগু ভাষার ‘মহা সমুদ্রম’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন অদিতি-সিদ্ধার্থ। এ সিনেমার শুটিং করতে গিয়েই পরস্পরের কাছে আসেন তারা। এরপর শোনা যায় এ জুটি সম্পর্কে রয়েছেন।    

২৮ অক্টোবর অদিতির জন্মদিন। ২০২২ সালের ২৮ অক্টোবর অদিতির সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে সিদ্ধার্থ লিখেন, ‘শুভ জন্মদিন হৃদয়ের রানী। আমি তোমার সব স্বপ্নপূরণের জন্য দোয়া করছি।’ এ পোস্টের মাধ্যমে সম্পর্কের গুঞ্জনে সীলমোহর দেন সিদ্ধার্থ।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়