ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

‘নারী শিকারি’ বলার ৪ বছর পর রণবীরকে ‘স্বামী বিবেকানন্দ’ বললেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৮:২৬, ২ সেপ্টেম্বর ২০২৪
‘নারী শিকারি’ বলার ৪ বছর পর রণবীরকে ‘স্বামী বিবেকানন্দ’ বললেন কঙ্গনা

বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বেফাঁস মন্তব্য করে বহুবার বিতর্কের জন্ম দিয়েছেন। তা ছাড়া সমকালীন নানা ইস্যু নিয়ে প্রতিবাদ করেও আলোচনার শীর্ষে থাকেন বিজেপির এই সংসদ সদস্য।

তারকা সন্তানদের নিয়ে বহুবার আক্রমণ করে মন্তব্য করেছেন কঙ্গনা রাণৌত। ২০২০ সালে তারকা সন্তান রণবীর কাপুর ও দীপিকাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন এই অভিনেত্রী। এ নিয়ে তুমুল আলোচনা হয়েছিল।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইট) কঙ্গনা রাণৌত লেখেছিলেন— ‘রণবীর কাপুর একজন নারী শিকারি। কিন্তু কেউ তাকে ধর্ষক বলার সাহস করেন না। দীপিকা স্বঘোষিত একজন মানসিক রোগী। কিন্তু কেউ তাকে সাইকো বা ডাইনি বলেন না। এই শব্দগুলো কেবল ব্যবহার করা হয় ছোট শহর ও নম্র-ভদ্র সাধারণ পরিবার থেকে আসা বহিরাগতদের জন্য।’

আরো পড়ুন:

এ ঘটনার পর কেটে গেছে ৪ বছর। দীর্ঘ দিন পর একই বিষয় নিয়ে খবরের শিরোনাম হলেন কঙ্গনা। মূলত, ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন এই অভিনেত্রী। এ সময় অনুষ্ঠানটির সঞ্চালক রজত শর্মা পুরোনো মন্তব্যের বিষয়টি নিয়ে জানতে চান। জবাবে কঙ্গনা রাণৌত বলেন, ‘আপনি এমনভাবে কথা বলছেন, রণবীর কাপুর যেন স্বামী বিবেকানন্দ।’

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এটি পরিচালনাও করেছেন এই অভিনেত্রী।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়