ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

জাহ্নবীর হাতে ৩৬ লাখ টাকা মূল্যের ব্যাগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৪০, ৩ সেপ্টেম্বর ২০২৪
জাহ্নবীর হাতে ৩৬ লাখ টাকা মূল্যের ব্যাগ

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। বেশ আগে বলিউডে পা রেখেছেন তিনি। কাজ ও ব্যক্তিগত কারণে বছরজুড়ে আলোচনায় থাকেন। অন্য তারকাদের মতো জাহ্নবী কাপুরও নানারকম ফ্যাশনে ভক্তদের নজর কাড়েন। ব্যয়বহুল পোশাক ও ব্যয়বহুল জিনিসপত্র ব্যবহার করে আলোচনায় উঠে আসেন এই তারকা সন্তান।

সোমবার (২ সেপ্টেম্বর) মুম্বাই এয়ারপোর্টে আরামদায়ক পোশাকে দেখা যায় জাহ্নবী কাপুরকে। এ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যায়, জাহ্নবীর মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। তার গায়ে ধূসর রঙের ক্রপটপ, পরনে সাদা রঙের প্যান্ট। হাতে চশমা ও হাতব্যাগ। আবেদনময়ী লুকে মুগ্ধতা ছড়াচ্ছেন জাহ্নবী। সবকিছু ছাপিয়ে জাহ্নবীর হাতব্যগটি আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

পিঙ্কভিলা জানিয়েছে, জাহ্নবী কাপুরের হাতের ব্যাগটি প্রস্তুত করেছে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড ‘হার্মিস’। এটি তৈরিতে স্বর্ণ ব্যবহার করা হয়েছে। ব্যাগটির মূল্য ২৫ লাখ ৪৮ হাজার ২৫২ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৬ লাখ ৩৬ হাজার টাকার বেশি)।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উলাজ’। গত ২ আগস্ট মুক্তি পায় এটি। বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘সানি সংস্কৃতি কি তুলসি কুমারি’ প্রভৃতি।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়