ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

‘অর্থ-খ্যাতি, মাদক আর নারীর মাঝে নিজেকে হারিয়ে ফেলেছিলাম’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:১০, ৩ সেপ্টেম্বর ২০২৪
‘অর্থ-খ্যাতি, মাদক আর নারীর মাঝে নিজেকে হারিয়ে ফেলেছিলাম’

ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিং। ব্যক্তিগত জীবনে শালিনী তালওয়ারের সঙ্গে সংসার বেঁধেছিলেন তিনি। কিন্তু এ সংসার টেকেনি। ২০২২ সালে আনুষ্ঠানিকভাবে আলাদা হয়ে যান এই দম্পতি।

বিয়েবিচ্ছেদ নিয়ে অনেক আলোচনা হলেও বিচ্ছেদের কারণ নিয়ে কখনো কথা বলেননি হানি সিং। সম্প্রতি লালনটপকে দেওয়া সাক্ষাৎকারে বিচ্ছেদের কারণ ব্যাখ্যা করেছেন এই গায়ক।

এ আলাপচারিতার হানি সিং বলেন, ‘ওই সময়ে আমাদের সম্পর্ক খুব একটা ভালো ছিল না। আমি অনেক ভ্রমণ করতাম, যার ফলে আমাদের মাঝে দূরত্ব তৈরি হয়েছিল। বিয়ের প্রথম ৯-১০ মাস আমাদের সম্পর্ক ভালো ছিল। কিন্তু তারপর সাফল্য এবং খ্যাতি আমার মাথায় ঘুরতে থাকে। যখন এটি ঘটেছিল, তখন আমি আমার পরিবারকে অবহেলা করেছিলাম এবং অর্থ-খ্যাতি, আসক্তি এবং নারীদের মাঝে নিজেকে সম্পূর্ণরূপে হারিয়ে ফেলেছিলাম। আমি ভয়ংকর কাজ করেছি। আমি শালিনীকে ছেড়ে পরিবারকে প্রায় ভুলেই গিয়েছিলাম।’

বলিউডের একাধিক প্রভাবশালী ব্যক্তিত্ব হানি সিংকে মাদকের দিকে ঠেলে দেন। কারো নাম উল্লেখ না করে ‘ব্লু আইজ’খ্যাত এ গায়ক বলেন, “আমাকে তারা বলতেন, ‘আরে তুই মদ্যপান করতে পারিস। কিন্তু এটা করে দেখা! প্রথমে কয়েকবার সেবনের পর কিছুই বুঝতে পারিনি। কিন্তু তার পর আসক্ত হয়ে পড়ি।”

২০২২ সালে হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্তা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলেন শালিনী তালওয়ার। পরে মামলাও করেন। এই গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন শালিনী। পরে দিল্লির সাকেট জেলা আদালতে তাদের ডিভোর্স চূড়ান্ত হয়। শালিনীর সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দেন হানি সিং।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়