ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

পরীমণির বসনে বর্ষার রং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:৪৪, ৬ সেপ্টেম্বর ২০২৪
পরীমণির বসনে বর্ষার রং

জলে পা ডুবিয়ে বসে আছেন পরীমণি। তার পরনে শাড়ি। মুষলধারায় বৃষ্টি ঝরছে। ভেজা চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। দু’চোখ বন্ধ করে বৃষ্টির স্পর্শ গভীরভাবে অনুভব করছেন।   

শুক্রবার (৬ সেপ্টেম্বর) নিজের ফেসবুকে বেশ কটি ছবি পোস্ট করেছেন পরীমণি। তাতে এমন দৃশ্য দেখা যায়। এসব ছবির ক্যাপশনে পরীমণি বলেন— ‘বসনে বর্ষার রং।’ ক্যাপশনের পাশে একটি গাছ, বৃষ্টি ও প্রজাপতির ইমোজি দিয়েছেন এই নায়িকা। 

প্রিয় অভিনেত্রীকে এমন লুকে দেখে ভূয়সী প্রশংসা করছেন তার ভক্ত-অনুরাগীরা। ছবিগুলো পোস্ট করার ৯ মিনিটের মধ্যে রিঅ্যাক্ট পড়েছে সাড়ে ৯ হাজার। মন্তব্য পড়েছে ১২ শতর বেশি। ফারজানা নামে একজন লেখেন, ‘সুন্দর এবং আকর্ষণীয়।’ জান্নাতুল ফেরদৌস লেখেন, ‘অসাধারণ সুন্দর লাগছে।’ রায়হান লেখেন, ‘মেয়েটা আসলেই একটা পরী।’

কখনো ব্যক্তিগত, কখনো পেশাগত— কোনো না কোনো বিষয় নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন পরীমণি। শরিফুল রাজের সঙ্গে সংসার ভাঙার পর কাজে ফিরেছেন পরীমণি। সিঙ্গেল মাদার হিসেবে পুত্র পুণ্যকে (পদ্ম) বড় করছেন। চলতি মাসে কন্যা সন্তান দত্তক নেন। কন্যার নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। আপাতত সংসার আর কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন পরীমণি।

পরীমণি ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজের কাজ করছেন। এটি নির্মাণ করছেন ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামে একটি চরিত্রে। এ ছাড়াও ওপার বাংলার একটি সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।  

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়