ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

‘রাধা’ রূপে তামান্না, বিতর্কের মুখে ছবি মুছলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৬:০৯, ৬ সেপ্টেম্বর ২০২৪
‘রাধা’ রূপে তামান্না, বিতর্কের মুখে ছবি মুছলেন অভিনেত্রী

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি একটি পোশাক বিপণন প্রতিষ্ঠানের জন্য রাধা সেজে ফটোশুট করেন তিনি। জন্মাষ্টমী উপলক্ষে বিশেষ সেই ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই অভিনেত্রী। এরপর তৈরি হয় বিতর্ক; ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে আক্রমণের মুখে পড়েছেন তামান্না। বাধ্য হয়ে এসব ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন এই অভিনেত্রী।

এসব ছবির কোনোটিতে দেখা যায়, আবেদনময়ী রূপে ক্যামেরাবন্দি হয়েছেন তামান্না। আবার কোনো কোনো ছবিতে কৃষ্ণের প্রেমে মগ্ন ‘রাধা’ তামান্না। প্রিয় অভিনেত্রীকে এমন রূপে দেখে নেটিজেনদের কেউ কেউ ভূয়সী প্রশংসা করছেন। তবে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ। 

নেটিজেনদের দাবি, ‘তামান্না ভাটিয়ার এমন ফটোশুট যৌন উসকানিমূলক! খোলামেলা পোশাক পরে কেন রাধা সেজেছেন তামান্না?’ অভিযোগকারীরা একটি বিবৃতিও প্রকাশ করেছেন। তাতে বলা হয়েছে— ‘পণ্য বিক্রির জন্য রাধাকৃষ্ণের পবিত্র সম্পর্কে যৌনতার রং লাগাবেন না! এত স্পর্ধা কোথা থেকে আসে আপনাদের?’

বিতর্কের মুখে পড়ে এসব ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন তামান্না ভাটিয়া। যদিও বিপণন প্রতিষ্ঠান কিংবা তামান্না এই বিতর্ক নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়