ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

কাঞ্চনের বন্ধুরাই ওর পিঠে ছুরি মারার চিন্তা করছেন: কাঞ্চনের স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ৭ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:৪৮, ৭ সেপ্টেম্বর ২০২৪
কাঞ্চনের বন্ধুরাই ওর পিঠে ছুরি মারার চিন্তা করছেন: কাঞ্চনের স্ত্রী

আরজি কর মেডিক্যাল কলেজের ঘটনা নিয়ে উত্তাল কলকাতা। নারী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে কর্মবিরতি পালন করছেন সেখানকার চিকিৎসকরা। তাদের নিয়ে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েন কমেডিয়ান ও তৃণমূলের বিধায়ক কাঞ্চন মল্লিক। 

সাধারণ মানুষের পাশাপাশি কাঞ্চনের সহশিল্পীরাও তাকে বয়কটের হুমকি দেন। ওই সময়ে স্বামী কাঞ্চনের হয়ে সাফাই গাইতে দেখা যায় স্ত্রী শ্রীময়ী চট্টরাজকে। এরপর কাঞ্চন মল্লিক প্রকাশ্যে ক্ষমা চান, ভুল স্বীকার করেন অভিনেত্রী শ্রীময়ীও। ফের কাঞ্চন মল্লিকের বন্ধু-বান্ধবদের নিয়ে কড়া বক্তব্য দিলেন শ্রীময়ী।

টিভি নাইনকে শ্রীময়ী চট্টরাজ বলেন, ‘সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে কাঞ্চন একটি মন্তব্য করেছে। এটাকে আমিও সমর্থন করিনি। হয়তো সে দিন ওর মেজাজ ভালো ছিল না, তাই বলে ফেলেছিল। তারপর ও প্রকাশ্যে ক্ষমাও চায়। এত কিছুর পরও ওর ইন্ডাস্ট্রির বন্ধুরা যেভাবে আক্রমণ করছে তাতে আমার মনে একটা প্রশ্ন তৈরি হয়েছে।’

শ্রীময়ীর দাবি, কাঞ্চনের বন্ধুরাই তাকে ছুরি মারার চেষ্টা করছেন। এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, ‘একজন মানুষকে কতটা ব্যক্তিগত আক্রমণ করা যা? তারা কাঞ্চনের মন্তব্যের সমালোচনা করছেন তাতে আমার কোনো আপত্তি নেই। কিন্তু আমার এখন মনে হচ্ছে, কাঞ্চনের যারা বন্ধুবান্ধব আছেন তারাই ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ নানা চিন্তা-ভাবনা করছেন।’

গত মাসের শুরুর দিকে কলকাতার আরজি কর হাসপাতালের নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করা হয়। এরপর থেকে উত্তাল কলকতা। সাধারণ মানুষের পাশাপাশি রাজপথে নেমেছেন অভিনয়শিল্পীরাও। কলকাতার চিকিৎসকরা বিক্ষোভ করছেন, কর্মবিরতি পালন করছেন। 

কর্মবিরতিতে থাকা চিকিৎসকদের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে তৃণমূলের বিধায়ক কাঞ্চন মল্লিক বলেন— ‘সরকারি বেতন-বোনাস নেবেন তো?’ আর এতেই ক্ষুব্ধ কাঞ্চনের সহশিল্পী ও সাধারণ মানুষ। রীতিমতো তোপের মুখে পড়েন এই অভিনেতা। সর্বশেষ ক্ষমা চাইতে বাধ্য হন কাঞ্চন মল্লিক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়