ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

বাবা হলেন নিতিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ৭ সেপ্টেম্বর ২০২৪  
বাবা হলেন নিতিন

বাবা হলেন ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নিতিন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) নিতিনের স্ত্রী শালিনী পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এটি এই দম্পতির প্রথম সন্তান। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে। 

নিতিন তার ইনস্টাগ্রামে পুত্রের হাতের একটি ছবি পোস্ট করেছেন। তাতে নিতিন লেখেন, ‘আমাদের পরিবারে নতুন তারকাকে স্বাগতম।’ এরপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন নিতিন ও তার স্ত্রী। ভক্ত-অনুরাগীদের পাশাপাশি নিতিনের সহশিল্পীরাও তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। 

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু লেখেন, ‘ওএমজি! অভিনন্দন!’ শ্রেয়া সরন লেখেন, ‘অভিনন্দন।’ তা ছাড়াও রাশমিকা মান্দানা, বরুণ তেজ, নন্দিতাসহ অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করার পর সম্পর্কের বিষয়টি দুই পরিবারকে জানান নিতিন-শালিনী। ২০২০ সালে ২৬ জুলাই পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসেন তারা। নিতিন অভিনয়ের মানুষ হলেও শালিনী এই অঙ্গনের নন। যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেছেন শালিনী।

নিতিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক্সট্রা অর্ডিনারি ম্যান’। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন শ্রীলীলা। অ্যাকশন-কমেডি ঘরানার সিনেমাটি গত বছরের ৮ আগস্ট মুক্তি পায়। ১০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৩৫ কোটি রুপির বেশি। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়