ঢাকা     সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

রেগে গিয়ে যা বললেন আলিয়া ভাট (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৫, ৭ সেপ্টেম্বর ২০২৪  
রেগে গিয়ে যা বললেন আলিয়া ভাট (ভিডিও)

গাড়ি থেকে নেমে বাড়ির ভেতরে ঢুকছেন আলিয়া ভাট, সঙ্গে রয়েছেন তার সহকারী ও নিরাপত্তারক্ষীরা। তাদের পেছন পেছন ক্যামেরা নিয়ে হাঁটতে থাকেন পাপারাজ্জিরাও। আলিয়া যখন বাড়ির লিফটের কাছে পৌঁছান, তখনো পাপারাজ্জিরা সেখানে। 

এ দৃশ্য দেখে বিরক্ত হয়ে এগিয়ে আসেন আলিয়া ভাট। মেজাজ হারিয়ে আলিয়া বলেন, ‘আপনারা এখানে কী করছেন? এটা আমার ব্যক্তিগত এরিয়া।’ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

মিডিয়ার সামনে আলিয়া ভাটকে সাধারণত মেজাজ হারাতে দেখা যায় না। কিন্তু এবার সেটাই ঘটেছে। তবে আলিয়ার রাগ করাকে শতভাগ সমর্থন করেছেন তার ভক্ত-নেটিজেনরা। একজন লেখেন, ‘আলিয়া ভাট যথেষ্ট শান্ত রয়েছেন। পাপারাজ্জিদের কমন সেন্স থাকা উচিত।’ আরেকজন লেখেন, ‘না থামালে, পাপারাজ্জিরা আলিয়ার বেডরুম ও বাথ রুমে চলে যেতেন।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। 

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার। এটি পরিচালনা করেছেন টম হার্পার।

আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘জিগরা’। অ্যাকশন ঘরানার এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটি ধর্ম প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করছেন আলিয়া। এটি পরিচালনা করছেন ভাষণ বালা। আগামী ১১ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তা ছাড়া ‘আলফা’ একটি সিনেমার কাজও আলিয়ার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়