ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

শাহরুখের নেকলেসের মূল্য কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৩১, ৮ সেপ্টেম্বর ২০২৪
শাহরুখের নেকলেসের মূল্য কত?

বলিউড ‘বাদশাহ’খ্যাত অভিনেতা শাহরুখ খান। তার জীবনযাপনও রাজা-বাদশাহ’র মতোই। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ সাত হাজার কোটি রুপিরও বেশি।

বিলাসবহুল গাড়ি থেকে ব্যক্তিগত বিমান, সবই রয়েছে বলিউড বাদশাহর। দামি জুতা, জামা ব্যবহার করার অভ্যাস রয়েছে তার। এছাড়া দামি ঘড়ি কেনার শখ রয়েছে শাহরুখের। এই শখ পূরণের জন্য কয়েক কোটি টাকা খরচ করতেও পিছপা হন না তিনি।

সম্প্রতি শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি তার ইনস্টাগ্রামে শাহরুখ খানের একটি ছবি পোস্ট করেন। যা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এ ছবিতে দেখা যায়, মাথার লম্বা চুলগুলো এলোমেলো। পরনে কালো রঙের প্যান্ট ও টি-শার্ট। তার ওপরে একই রঙের ব্লেজার। গলায় ঝুলছে একটি নেকলেস, যা নেটিজেনদের নজর কেড়েছে।

সিয়াসাত ডটকম জানিয়েছে, শাহরুখ খানের গলার নেকলেসটি প্রস্তুত করেছে ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড হার্মিস। এর মূল্য ৭০ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯৯ হাজার ৫৯২ টাকা)।

কয়েক দিন আগে প্রকাশিত হয় ‘হুরুন ইন্ডিয়া রিচ লিস্ট’। প্রথমবারের মতো মর্যাদাপূর্ণ এ তালিকায় জায়গা পান শাহরুখ খান। শুধু তাই নয়, রুপালি জগত থেকে জায়গা পাওয়া তারকাদের মধ্যে তার অবস্থান শীর্ষে।

দ্য ইকোনোমিক টাইমসের তথ্য অনুসারে, চলতি বছরের হিসাব অনুযায়ী, শাহরুখ খানের মোট সম্পদের পরিমাণ ৭ হাজার ৩০০ কোটি রুপি (১০ হাজার ৪০০ কোটি টাকার বেশি)। তার এই আয়ের মূল উৎস আইপিএল ফ্র্যাঞ্চাইজি ‘কলকাতা নাইট রাইডার্স’ এবং প্রযোজনা প্রতিষ্ঠান ‘রেড চিলিস’।

দীর্ঘ ৪ বছর পর ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফিরেন শাহরুখ খান। এ বছর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো— ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়