ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

নারী নিগ্রহের ঘটনায় ফাঁসলেন অরিন্দম, খুশি স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:৩৯, ৮ সেপ্টেম্বর ২০২৪
নারী নিগ্রহের ঘটনায় ফাঁসলেন অরিন্দম, খুশি স্বস্তিকা

ছবি: সংগৃহীত

টলিউডের গুণী পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে নারীনিগ্রহের অভিযোগ উঠেছে। এই পরিচালকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ এনে ‘মহিলা কমিশনের’ দ্বারস্থ হন এক নারী অভিনয় শিল্পী। এর জের ধরে ডিরেক্টর্স গিল্ড অরিন্দম শীলকে বহিষ্কার করেছে। ই-মেইলের মাধ্যমে এই নোটিশ অরিন্দম শীলকে পাঠানো হয়েছে। ডিরেক্টর গিল্ড-এ তার সদস্য পদ ১৯৩ বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

অরিন্দম শীলের বহিষ্কার করার খবরে বেশ খুশি হয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তিনি নাকি এমন খবর শোনার জন্য ২০ বছর অপেক্ষায় ছিলেন। এবার সেই ইচছা পূরণ হওয়ার সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন।

বিগত কয়েক বছর ধরে একাধিক অভিনেত্রী অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ করে আসছিলেন। কিন্তু বার বার সেই সব অভিযোগ মিথ্যা হিসেবে জানানো হযেছে ‘ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়া’র পক্ষ থেকে। এবার অনির্দিষ্ট কালের জন্য পরিচালককে সাসপেন্ড করা হলো।

ডিরেক্টর্স গিল্ডের সভাপতি সুব্রত সেন জানিয়েছেন, সংশ্লিষ্টদের সম্মতিতে অরিন্দম শীলকে সাসপেন্ড করার পদক্ষেপ নেওয়া হয়েছে। যেদিন তিনি ‘নির্দোষ’ শংসাপত্র পাবেন,  সেদিন থেকে আবার আগের মতো কাজ শুরু করতে পারবেন।

এই  প্রসঙ্গে অরিন্দম শীলের লেখা একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন স্বস্তিকা। যেখানে পরিচালক লিখেছেন, ‘মহিলা কমিশনের কাছে শিল্পী (নাম উহ্য) এর আমার সম্পর্ক করা অভিযোগ সম্পর্কে আন্তরিকভাবে দুঃখিত। আমি আমার ভুল স্বীকার করে আন্তরিক দুঃখ প্রকাশ করছি।’

এই পরিচালক ওই চিঠিতে ভুক্তভোগীর মানসিক ও পারিবারিক যন্ত্রণা দেওয়ার জন্য ক্ষমা প্রার্থনা করেছেন।

লিপি

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়