ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

১৭ কোটি টাকা লাভে বাংলো বিক্রি করলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ১০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:৩০, ১০ সেপ্টেম্বর ২০২৪
১৭ কোটি টাকা লাভে বাংলো বিক্রি করলেন কঙ্গনা

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত তার মুম্বাইয়ের বাংলো বিক্রি করে দিলেন। বান্দ্রার পালি হিলের বাংলোটি বিক্রি করে মোটা অঙ্কের অর্থ লাভ করলেন এই অভিনেত্রী।

কঙ্গনার বাংলো বিক্রির কাগজপত্র টাইমস অব ইন্ডিয়া হাতে পেয়েছে। এসব কাগজপত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ৩ হাজার ৭৫ স্কয়ার ফুটের বাংলোটি ৩২ কোটি রুপিতে বিক্রি করেছেন কঙ্গনা রাণৌত। এ বাংলাতে ৫৬৫ স্কয়ার ফুটের গাড়ি পার্কিং সুবিধাও রয়েছে। 

২০১৭ সালের ২০ কোটি রুপিতে বাংলোটি কিনেছিলেন কঙ্গনা। গত ৫ সেপ্টেম্বর ৩২ কোটি রুপিতে এটি বিক্রি করেন এটি। সাত বছরের ব্যবধানে এ বাংলো বিক্রি করে ১২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭ কোটি ৮ লাখ টাকার বেশি) লাভবান হলেন কঙ্গনা।

ভারতের জমি কেনাবেচার ওয়েবসাইট কোড এস্টেটের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, কঙ্গনার প্লটটির সাইজ ২৮৫ মিটার। বাংলোর ভবন তৈরি করা হয়েছে ৩ হাজার ৪২ স্কয়ার ফুটের ওপরে। নান্দনিকভাবে তৈরি করা হয়েছে দু’তলা বাড়িটি। এ বাংলোর ফার্স্ট ফ্লোরে ১২৫০ স্কয়ার ফুটের সাউন্ড প্রুফ এডিটিং রুম তৈরি করেছিলেন কঙ্গনা। মানে তার মণিকর্ণিকা ফিল্মস এ বাংলোতে অবস্থিত। 

কয়েক মাস আগে ভারতে অনুষ্ঠিত হয় লোকসভা নির্বাচন। এতে বিজেপির টিকিট নিয়ে হিমাচলের মান্ডি আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন কঙ্গনা। শপথ অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি যাওয়ার জন্য রওনা হন। চন্ডিগড় এয়ারপোর্টে পৌঁছানোর পর কঙ্গনাকে থাপ্পড় মারেন কনস্টেবল কুলবিন্দর। এ নিয়ে জলঘোলা কম হয়নি।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি। নানা জটিলতার পর সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়