ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

দর্শকদের জন্য শাকিব খানের সুখবর

প্রকাশিত: ১৭:০৭, ১০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৭:১৭, ১০ সেপ্টেম্বর ২০২৪
দর্শকদের জন্য শাকিব খানের সুখবর

শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা মুক্তির পর থেকে আলোচনার তুঙ্গে। প্রেক্ষাগৃহের পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। আগামী ১৯ সেপ্টেম্বর হইচইয়ে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে সিনেমাটি।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘‘তুফান’ নিয়ে আমরা প্রথম থেকেই খুব আশাবাদী ছিলাম যে এটা ব্যবসাসফল সিনেমা হবে। আমাদের দর্শক আমাদেরকে ভুল প্রমাণ করেননি। প্রেক্ষাগৃহে যারা দেখতে পারেননি তাদের জন্য সুখবর হলো ১৯ সেপ্টেম্বর হইচই-তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ‘তুফান’। দেখবেন নিশ্চয়। সেই সাথে আমার দর্শকের আছে অনুরোধ থাকবে, কোনোরকম অসৎ পন্থায় সিনেমাটি দেখবেন না। আশা করছি, দর্শক আমাদের নিরাশ করবেন না।”

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন গুণী অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। সিনেমা মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছেন তিনি। নাবিলাও বেশ আনন্দিত ‘তুফান’-এর ওটিটি অভিষেক নিয়ে। তিনি বলেন, “তুফান’ মুক্তির পর থেকে দর্শক আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ ও উচ্ছ্বসিত। ‘তুফান’ এখন মুক্তি পেতে যাচ্ছে হইচই-তে। দর্শক পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে আমাদের সিনেমাটি দেখতে পারবেন। অপেক্ষা এখন ১৯ সেপ্টেম্বরের।”

‘তুফান’ সিনেমায় অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি বলেন, “তুফান’-এর জার্নি যে এখনো অব্যাহত আছে সেটা দেখে বেশ ভালো লাগছে। হলে অসাধারণ সাড়ার পর এবার হইচই-তে আসছে যাচ্ছে ‘তুফান’। আমরা যে ম্যাজিক ক্রিয়েট করেছি তা দর্শককের কাছে পোঁছানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না!”

‘তুফান’ পরিচালক রায়হান রাফীর স্বপ্নের প্রজেক্ট। এ বিষয়ে তিনি বলেন, “তুফান’ সিনেমা নিয়ে আমরা অনেক পরিশ্রম করেছি। সেই পরিশ্রমের ফলও আমরা পেয়েছি আমাদের দর্শকদের মাধ্যমে। মুক্তির পর দেশে-বিদেশে ‘তুফান’-কে ব্লকবাস্টার বানিয়েছেন আপনারাই।” 

ওটিটি প্ল্যাটফর্মেও দর্শকরা ভালোবাসার প্রকাশ ঘটাবেন। এ তথ্য উল্লেখ করে রাফী বলেন, “শাকিব ভাইয়ের সাথে কাজ করে আমার অভিজ্ঞতার ঝুলিতে নতুন কিছু যোগ হয়েছে। সেই সাথে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। ১৯ সেপ্টেম্বর হইচই-তে মুক্তি পাবে ‘তুফান’। দর্শক আরো একবার আমাদেরকে ভালোবাসায় ভাসাবেন বলে আমার বিশ্বাস।”

চঞ্চল চৌধুরী, গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেবসহ এই সিনেমায় আরো অনেকে অভিনয় করেছেন। ‘তুফান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন আদনান আদিব খান, সিনেমাটোগ্রাফি করেছেন তাহসিন রহমান। ‘লাগে উরাধুরা’, ‘দুষ্টু কোকিল’সহ সিনেমাটিতে মোট ৫টি গান রয়েছে।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়