ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

সালমানের ৫৯ কোটি টাকা দামের হাতঘড়িতে কী আছে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৭, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৫:০৭, ১২ সেপ্টেম্বর ২০২৪
সালমানের ৫৯ কোটি টাকা দামের হাতঘড়িতে কী আছে?

হল রুম ভর্তি অতিথি। তাদের একজন বলিউড অভিনেতা সালমান খান। তার পরনে কালো রঙের শার্ট। তার সামনে দাঁড়ানো এক ব্যক্তি সালমান খানকে একটি হাতঘড়ি পরিয়ে দিয়ে তাকে বুকে জড়িয়ে ধরেন। তারপর ঘড়িটি ক্যামেরার দিকে ধরেন সালমান খান। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

মার্কিন যুক্তরাষ্ট্রের বিলাসবহুল গহনা ও ঘড়ি প্রস্তুতকারী ব্র্যান্ড ‘জ্যাকব অ্যান্ড কোম্পানি’। এর প্রতিষ্ঠাতা জ্যাকব আরবো। ভিডিওতে যে ব্যক্তি সালমান খানকে ঘড়ি পরিয়ে দেন তিনি অন্য কেউ নন, জ্যাকব আরবো নিজেই। শুধু তাই নয়, ভিডিওটি জ্যাকব তার নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় চর্চায় পরিণত হয়েছেন সালমান খান ও তার হাতঘড়ি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, সালমান খানের হাতঘড়ির মডেল বিলিয়নিয়ার থ্রি। ব্যয়বহুল ঘড়িটি তৈরিতে ব্যবহার করা হয়েছে হীরা-পান্না।

জ্যাকব অ্যান্ড কোম্পানির ওয়েবসাইটের তথ্য অনুসারে, সালমান খানের এ ঘড়ির ভেতরের রিংয়ে মোট ১৫২টি সাদা পান্না-কাটা হীরা রয়েছে; যার প্রতিটি অংশে ৭৬টি হীরা ব্যবহার করা হয়েছে। ঘড়ির চেইন ৫০৪টি সাদা পান্না-কাটা হীরা দিয়ে সজ্জিত। মুভমেন্ট ব্রিজগুলোতে ৫৭টি হীরা রয়েছে। এতে মোট ৭৮৯টি সাদা হীরা ব্যবহার করা হয়েছে। বিলাসবহুল ঘড়িটির মূল্য ৪১.৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫৯ কোটি ৬১ লাখ টাকার বেশি)।

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়